• Fri. Feb 23rd, 2024

৪ সন্তানের বিয়ের কথা ভাবলেই আঁতকে উঠেন সইফ!

সকলেই জানি চার সন্তান সারা, ইব্রাহিম, তৈমুর এবং জাহাঙ্গীরের বাবা সইফ আলি খান। একে একে চার সন্তানেরই বিয়ে দেওয়ার ব্যবস্থা করতে হবে। আর সেই চিন্তা মাথায় আসতেই আঁতকে উঠলেন সইফ। কপিল শর্মা শো-তে এসে এই দুশ্চিন্তার কথা স্বীকার করলেন সইফ আলি খান।

‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পাওয়া সইফের ছবি ‘ভূত পুলিশ’এর প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’তে উপস্থিত ছিলেন সইফ, ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। মাসখানেক আগে পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেছেন ইয়ামি। সেই বিষয়ে কপিল মজা করে ইয়ামিকে বলেন, তিনি মাত্র ২০ জনকে ডেকে বিয়ে করে ফেললেন। ইয়ামি জানান, তাঁর দিদার নির্দেশ ছিল, কোভিড প্রোটোকল মেনে বিয়ে করতে হবে আর তাই জন্য জাঁকজমক ছাড়াই খুব কম অতিথির উপস্থিতিতে তিনি বিয়ে সেরেছেন।

এদিকে ইয়ামির কথা শুনে সইফ আলি খান জানান, তাঁর আর করিনারও খুব ছোট করে বিয়ে করবার ইচ্ছে ছিল, কিন্তু কপূর পরিবারের সদস্য সংখ্যাই যেখানে ২০০, সেখানে ছোট অনুষ্ঠানের কোনো অবকাশ নেই। আর সেই প্রসঙ্গেই সইফ জানালেন, ধূমধাম করে বিয়ের কথা শুনলেই তাঁর ভয় করে। কেন? তিনি চার সন্তানের বাবা। সবাইকে এত বড় করে বিয়ে দিলে খরচ কেমন আকাশছোঁয়া হবে, তা ভেবেই তিনি নাকি আঁতকে ওঠেন মাঝেসাজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2