• Sat. Jun 15th, 2024

সিনেমা নয় বাস্তব! বিমানে একমাত্র যাত্রী মাধবন

একটা অত বড় বিমান, সেখানে যাত্রী থাকবে অনেক এমনটাই স্বাভাবিক। কিন্তু না যাত্রী বলতে একজন ছিলেন। ঠিক এমন অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেতা আর মাধবন। সদ্য তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সে অভিজ্ঞতা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

দুবাইয়ের একটি বিমানে এই অভিজ্ঞতা হয়েছে মাধবনের। বিমানের কর্মী ছাড়া আর কেউ ছিলেন না সে বিমানে অর্থাৎ কিনা তিনিই একমাত্র যাত্রী। ঘুরে ঘুরে বিমানের অভ্যন্তরের ছবি তুলেছেন তিনি। সে সময় তিনি বলেন, তাঁর জীবনের অন্যরকম একটা অভিজ্ঞতা হতে চলেছে আজ। বিজনেস ক্লাসও ঘুরে দেখেন তিনি। সেখানেও কোনও যাত্রী নেই।

তবে শুধু বিমানের অভ্যন্তরেই নয়, বিমানবন্দরের লাউঞ্জ এলাকা বা ওয়েটিং রুমও সম্পূর্ণ ফাঁকা ছিল। মাধবন আরও জানান যে, এই অভিজ্ঞতা নিঃসন্দেহে এক অন্যরকম অভিজ্ঞতা। কিন্তু পাশাপাশি দুঃখেরও। করোনা পরিস্থিতির কারণেই এই দৃশ্য দেখতে হল। যত তাড়াতাড়ি এই পরিস্থিতি স্বাভাবিক হবে, মানুষ আবার আগের মতো ট্রাভেল করতে পারবেন, তত সব দিক থেকে ভাল হবে। করোনার কারণে প্রায় সব ব্যবসাই এখন ক্ষতির সম্মুখীন।

অভিনেতা মাধবনের এই পোস্ট থেকে ইন্ডাস্ট্রির অনেক সতীর্থরা হতাশা প্রকাশ করেছেন। অনুরাগীরা অভিনেতার সুস্থ এবং সুন্দর যাত্রার জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। এই মুহূর্তে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ওটিটির রমরমা। বহু বলি তারকাই ওটিটিতে কাজ করছেন এখন। অনেকেই মনে করছেন ওয়েব প্ল্যাটফর্মই ভবিষ্যৎ। মাধবনও তার ব্যতিক্রম নন। আপাতত তিনি এখন ওয়েবের কাজ নিয়েই ব্যস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2