• Tue. Jun 18th, 2024

পর্ন কাণ্ডে স্বস্তির নিঃশ্বাস রাজের

পর্ন কাণ্ডে আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেললেন ব্যবসায়ী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। বুধবার রাজের অন্তর্বর্তী সুরক্ষার নির্দেশ দিয়েছে মুম্বই হাইকোর্ট। রাজের আগাম জামিনের আবেদনের শুনানি হবে আগামী ২৫শে অগস্ট।

পর্ন ভিডিয়ো তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। এই পরিস্থিতিতে জামিনে রাজ মুক্তি পেলে সমাজের কাছে ভুল বার্তা যাবে বলে মনে করে পুলিশ। দিন কয়েক আগে আদালতে সেই বক্তব্য পুলিশের তরফে স্পষ্ট করে জানানো হয়েছে। শুধু তাই নয়, জামিনে মুক্তি পেলে রাজ পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন বলে আশঙ্কা করেছে পুলিশ। জামিনে মুক্তি পেলে রাজ আবার একই ধরনের ভিডিয়ো তৈরির চেষ্টা করতে পারেন এও আশঙ্কা করছে পুলিশ। যে ধরনের ভিডিয়ো তৈরি ভারতের আইন অনুযায়ী অপরাধ বলে গণ্য করা হয়। পাশাপাশি জামিনে মুকুব হলে রাজের প্রদীপ বক্সি নামের যে আত্মীয় দেশের বাইরে থাকেন, তাঁর সঙ্গে মিলিত হয়ে প্রমাণ লোপাটেরও চেষ্টা করতে পারেন বলে মনে করেছে মুম্বাই পুলিশ।

রাজের ব্রিটিশ নাগরিকত্ব রয়েছে। তা প্রমাণ হিসেবে দেখিয়েই রাজের আইনজীবিরা তাঁর জামিনের আবেদন করেছেন। সেই আবেদনে বলা হয়, শুধুমাত্র অনুমানের উপর ভিত্তি করে রাজকে আটকে রাখা একদম ঠিক নয়। প্রাথমিক ভাবে তা নাকচ করে দেয় আদালত। রাজ জেলের বাইরে থাকলে হয়তো প্রমাণ নিয়ে পুলিশের কাছে আসতে ভয় পেতে পারেন। পুলিশের এই বক্তব্য বিবেচনা করে আপাতত রাজ মামলার শুনানি পিছিয়ে দিয়েছিল মুম্বাই আদালত। ফের শুনানি এক সপ্তাহ পিছিয়ে গেল, এমনটাই খবর। এই মুহূর্তেই রাজকে জামিনে মুক্তি না দেওয়ার কারণ হিসেবে মোট ১৯টি কারণ আদালতে জমা করেছে অপরাধদমন শাখা। কিন্তু আপাতত এখন স্বস্তিতে রাজ। যদিও রাজ বা তাঁর পরিবারের তরফে এ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2