• Sat. Apr 13th, 2024

করিনার মতে যৌনতা ‘স্বামী-স্ত্রী’র মধ্যে অত্যন্ত জরুরি বিষয়

যৌনতা এটা এমনই একটি শব্দ যা নিয়ে সরাসরি কথা বলতে এখনও যেন ভারতীয় সমাজ সেভাবে উপযুক্ত নয়। সদ্য তা নিজের জীবন দিয়ে উপলব্ধি করলেন অভিনেত্রী করিনা কাপুর খান। দ্বিতীয় মাতৃত্ব সঙ্গে যৌন ইচ্ছে চলে যাওয়া, সইফের পাশে থাকা এসব কিছু নিয়ে সম্প্রতি মুখ খুলেছিলেন অভিনেত্রী। তারপরই তাঁকে বিরূপ সমালোচনার মুখোমুখি হতে হল। সদ্য এক সাক্ষাৎকারে তিনি জানান যে, ‘যৌনতা স্বামী স্ত্রীর মধ্যে অত্যন্ত জরুরি বিষয়। এটা নিয়ে কথা বলার জন্য আলাদা সাহসের দরকার হয় নাকি? এটা তো প্রতিদিনের বিষয়।‘

করিনা কাপুর খান রচিত ‘প্রেগন্যান্সি বাইবেল’-এ তিনি লিখেছেন, ‘প্রেগন্যান্সি পিরিয়ডে একজন মহিলা যৌনতার প্রয়োজনীয়তা অনুভব নাও করতে পারেন। ইচ্ছে চলে যেতে পারে। সন্তান জন্মের আগে মহিলাদের এই অভিজ্ঞতা হয়।’ আর সেই অভিজ্ঞতার কথা লেখার পরই করিনাকে ট্রোল হতে দেখা যায়। তা দেখে করিনা বলেন, মেনস্ট্রিমের কোনও অভিনেত্রী এটা নিয়ে কথা বলছেন, এটা নাকি দেখতে মানুষ অভ্যস্ত নন। অথবা প্রেগন্যান্সি পিরিয়ডে যৌন চাহিদার কথাও হয়তো এ ভাবে বলতে শোনেননি অনেকে। জেহ যখন করিনার গর্ভে, তখন নিজেকে নাকি তাঁর আকর্ষণীয় মনে হত না। এসব কথাই অকপটে সেই বইতে লিখেছেন অভিনেত্রী।

সইফ আলি খানের জন্মদিন আগামী ১৬ই অগস্ট। এই বিশেষ দিনের সেলিব্রেশনের জন্য গতকাল সপরিবার মলদ্বীপ পাড়ি দিয়েছেন। করিনা এবং দুই ছেলে তৈমুর, জেহকে সঙ্গে নিয়ে পারিবারিক ছুটি কাটাতে গিয়েছেন সইফ। সূত্র থেকে পাওয়া খবর, করোনা পরিস্থিতি এবং জেহর জন্ম, সব মিলিয়ে অনেকদিন বেড়াতে যাননি এই তারকা দম্পতি। সে কারণেই এই বিরতি নিলেন তাঁরা আর তার প্রয়োজনও ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2