• Fri. Jul 19th, 2024

ইডি-র ডাক ফিরিয়ে দিলেন জ্যাকলিন

বলিউডে অতি অল্প সময়ে নিজের জায়গা করে নিয়ে আজ অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। এবার প্রায় ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় আজ ইডির জিজ্ঞাসাবাদ এড়ালেন তিনি। এই নিয়ে দ্বিতীয় বার তাঁকে প্রশ্ন করার কথা ছিল তদন্তকারী সংস্থাটির।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণা করার অভিযোগ রয়েছে এবং ইডি-র দাবি, এই প্রতারণার মূল পান্ডা সুকেশই। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে এফআইআর করা হয়েছে। সুকেশ বর্তমানে রোহিনী জেলে বন্দি। তদন্তকারী সংস্থা সূত্রের দাবি, জেলবন্দি অবস্থাতেই তিনি জ্যাকলিনের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতেন। এই নিয়েই তদন্তকারীদের নজরে আসেন বলি অভিনেত্রী।

এই প্রতারণার মামলাটিতে গত মাসেই জ্যাকলিনকে পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদ করেছিলেন ইডি। আজ আবার দ্বিতীয়বারের জন্য ডেকে পাঠানো হয়েছিল তাঁকে। কিন্তু ইডির দফতরে উপস্থিত হননি তিনি। তদন্তকারীরা মনে করছেন, স্ত্রী লীনার মাধ্যমেই নাকি শ্রীলঙ্কার অভিনেত্রী জ্যাকলিনের সঙ্গে পরিচয় হয়েছিল সুকেশের। দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা সুকেশ ও অন্য কয়েক জনের বিরুদ্ধে প্রতারণা, ষড়যন্ত্র ও ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনে এফআইআর করেছে। এই মামলা সূত্রে ২৪ অগস্ট চেন্নাইয়ে সাড়ে বিরাশি লক্ষ টাকার মূল্যের একটি বাংলো, এক ডজন বিলাসবহুল গাড়ি ও নগদ বাজেয়াপ্ত করেছে তদন্তকারীরা। তদন্তে যে সমস্ত তথ্য মিলেছে, তার উপরে ভিত্তি করেই জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন হয়ে পড়েছে তদন্তকারীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2