• Sun. Feb 25th, 2024

পরণে শুধু তোয়ালে, উঁকি দিচ্ছে স্তনের একাংশ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জ্যাকলিনের এই তিনটে ছবি

বি-টাউনের অন্যতম হট অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ(Jacqueline Fernandez)। জ্যাকলিনের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই ধরা পড়ে বিভিন্ন শরীরী আবেদন মাখা ছবি, যা রাতের ঘুম উড়িয়ে দেয় তার অনুরাগীদের। মাঝে মধ্যেই অর্ধনগ্ন অবস্থায় ছবি ছাড়েন এই অভিনেত্রী। আর সেইসব ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। বিভিন্ন সময়ে আলাদা কারণে শিরোনামে থাকেন এই শ্রীলঙ্কান সুন্দরী। মিস শ্রীলংকার খেতাব পাওয়া এই অভিনেত্রী সব সময় ল্যাম লাইটে থাকেন নিজের হটনেসের কারণে।

সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ ভাবে বিচরণ করেন জ্যাকলিন , মাঝেমধ্যে বিভিন্ন ছবি ছাড়তে থাকেন নিজের, যেই ছবিগুলি দেখে রীতিমতন ঘাম ছুটে যায় তার অনুরাগীদের সাথে বলিউড স্টার দেরও। সম্প্রতি, জ্যাকলিনের এমনই কিছু ছবি সামনে এসেছে তার ইনস্টাগ্রাম প্রোফাইল এর মাধ্যমে, যেখানে একপ্রকার নগ্নভাবেই ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। খোলা পিঠে ক্যামেরার দিকে পেছন দিয়ে রয়েছেন অভিনেত্রী। তার শরীরে নেই কাপড়ের লেশমাত্র। শুধু গায়ে জড়িয়ে রয়েছে এক টুকরো গেরুয়া তোয়ালে। শুক্রবার জ্যাকলিন নিজের স্নানঘরের অন্দর থেকে এই ছবিটি পোস্ট করেন যা মুহূর্তের মধ্যেই উত্তাপ বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ার।

কোথাও আবার ওয়াইনের গ্লাস হাতে পোজ দিতে দেখা গিয়েছে জ্যাকলিনকে। কখনো আবার ক্যামেরার দিকে লুক দিয়েছেন অভিনেত্রী, এবং তার চারপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মেকআপ এবং অ্যাক্সেসরিজ।

অভিনেত্রীর এই বোল্ড ফটোশ্যুট নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে চর্চা। নিজের এই হট ছবিগুলো পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘আপনি কুৎসিত নন, কুশ্রী যেটা সেটা সমাজ’। জ্যাকলিনের এই ছবিতে হুহু করে বেড়ে চলেছে লাইক কমেন্টের সংখ্যা। প্রসঙ্গত খুব শীঘ্রই জ্যাকলিনকে দেখা যাবে অক্ষয় কুমারের বিপরীতে ‘রামসেতু’ ছবিতে অভিনয় করতে।


সিনেমা জগতের সমস্ত খবর এবার আপনার হাতের মুঠোয়
Install Cinema Chapter Mobile APP – Click Here

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2