• Sun. Mar 3rd, 2024

অর্জুন ও তাঁর বাবার সম্পর্ক ভাল জাহ্নবী-খুশির জন্য!

সম্প্রতি কোনো এক সাক্ষাৎকারে নিজেদের পরিবার নিয়ে কিছু কথা বলেছেন অভিনেতা অর্জুন কপূর এবং তাঁর বোন জাহ্নবী কপূর। দুই ভাই-বোন একসঙ্গেই সকলের সামনে এনেছেন তাঁদের সম্পর্কের সমীকরণ। অভিনেতা নিজের বাবার সঙ্গে তাঁর সম্পর্কের কথা খুলে বলেন। তিনি জানালেন, জাহ্নবী এবং খুশির সঙ্গে তাঁর সম্পর্ক ভালো হওয়ার পর থেকে বাবা-ছেলের সম্পর্কও ছন্দ ফিরে আসে। নতুন করে তাঁর নিজের বাবাকে চিনতে পারেন তিনি। অর্জুনের কথায়, ‘সবাই বলত, আমার সঙ্গে বাবার প্রচুর মিল। কিন্তু সেটা আমি কোনও দিন বুঝতেই পারিনি। কারণ, বাবার সঙ্গে সে ভাবে সময় কাটাতে পারিনি কখনও।’ কিন্তু তিনি বলেছেন এখন বোনদের সঙ্গে সময় কাটাতে কাটাতে তিনি তাঁর বাবাকেও চিনতে পারছেন।

অনেক আগে এক সাক্ষাৎকারে অর্জুন বলেছিলেন, তাঁরা নাকি একটাই পরিবার, সুখী পরিবার, তা হলে সেটা মিথ্যে বলা হবে। তাঁরা বিচ্ছিন্ন পরিবার। তাঁর মতে, তাঁরা একসঙ্গে বসবাস করার চেষ্টা চালাচ্ছে। তাঁরা একে অপরকে বোঝার চেষ্টা করছে। এক সঙ্গে থাকলে ভাল সময় কাটায় তাঁরা, এও জানিয়েছেন। যদিও অভিনেতা জানিয়েছিলেন, সৎ মা শ্রীদেবীর প্রয়াণের পরে তিনি ও তাঁর সহোদরা অংশুলা কপূর কাছাকাছি আসেন সৎ বোনদের।

প্রযোজক বনি কপূর ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী মোনা কপূরের দুই সন্তান, তাঁরা হলেন অর্জুন এবং অংশুলা। কিন্তু বিচ্ছেদ ঘটে বনি-মোনার। তার পরে ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। তাঁদের দুই কন্যা, জাহ্নবী এবং খুশি কপূর। অর্জুন জানিয়েছিলেন, মাকে ছেড়ে তাঁর বাবা অন্য একজনকে বিয়ে করেছেন, এই ঘটনাটি ছেলেবেলা থেকেই মেনে নিতে পারেননি তিনি। মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন সে সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফির্ন

নেভে

ধারণ অববাহিকা

Most Important Info about Akshay Kumar New Release OMG 2