• Fri. Apr 19th, 2024

আগামী বছরে আলিয়া-রণবীরের বিয়ে

২০১৭ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। কখনও তাঁদের একসঙ্গে দিওয়ালি পার্টিতে আনন্দ করতে দেখা গেছে আবার কখনও বা নিজেদের নতুন অ্যাপার্টমনেন্টের কাজ দেখতে যাচ্ছেন একে অন্যকে। তবে রণবীর এবং আলিয়ার বিয়ের প্রস্তুতি যে দুই বাড়ি থেকেই নেওয়া শুরু হয়ে গিয়েছে, তা এখন বোঝা যাচ্ছে।

শোনা যাচ্ছিল, এই চলতি বছরের ডিসেম্বর মাসেই বিয়ে করবেন তাঁরা। তবে এখন জানা যাচ্ছে, ডিসেম্বর নয় আগামী বছরের এপ্রিল মাসে নাকি তাঁদের বিয়ে হবে। আসলে তাঁদের কাজের চিন্তা মাথায় নিয়ে বিয়ের ছুটি পাচ্ছেন না তাঁরা দুজনেই। পরের বছর করোনার আতঙ্ক আরও কমে গেলে এপ্রিলেই সম্ভবত পাকাপাকি ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তারকা জুটি। সেক্ষেত্রে পরিবারের সকলের একত্রিত হতে সুবিধে হবে।

আলিয়াকে দেখা গিয়েছে কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই। রণবীরের মা নীতু কাপুর নাকি অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে রণবীরের সঙ্গে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ওই দুই অভিনেত্রীকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি, এমনটাই শোনা যায়। তবে এবার আলিয়ার সাথেই যে বিবাহ হচ্ছে এটা সকলেই বুঝে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2