• Fri. Jun 14th, 2024

উত্তম কুমারকে এবার দেখা যাবে সৃজিতের ছবিতে?

ByCinema Chapter

Sep 3, 2021

৩ সেপ্টেম্বর মহানায়ক উত্তম কুমারের ৯৫তম জন্মদিন আর এই দিন রাত ১২টা বাজতেই মহানায়কের জন্মদিন তিনি অভিনব উপায়ে পালন করলেন। তিনি অর্থাৎ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। মধ্যরাতে সৃজিত উপহার দিয়েছেন তাঁর আগামী ছবি ‘অতি উত্তম’-এর প্রথম পোস্টার। সেটা পরিচালক ইচ্ছে করেই তৈরি করেছেন বাংলা চলচ্চিত্রের স্বর্ণযুগের পোস্টারের আদলের মতো।

পরিচালক জানান, উত্তম কুমারকে নিয়ে ধারাবাহিক হয়েছে এবং ছবিও হয়েছে। তাঁর মতে তাঁর ‘অতি উত্তম’ ছবি তাঁকে নিয়ে নয় বরং এটি তাঁর অভিনীত একটি ছবি। পরিচালকের প্রথম ছবি ‘অটোগ্রাফ’ উত্তম কুমারের ‘নায়ক’ ছবি থেকে অনুপ্রাণিত। তাঁর ‘জাতিস্মর’ ছবিটি মহানায়কের ‘অ্যান্টনি ফিরিঙ্গি’র ছায়া প্রকট। অর্থাৎ তাঁর কাজের মধ্যে বারবার উঠে এসেছে মহানায়কের ছায়া। ‘অতি উত্তম’ তবে কি তা হলে মহানায়কের বায়োপিক? এসব নিয়ে কিছু বলেননি সৃজিত।

জানা গেছে সৃজিত আধুনিক প্রযুক্তির সাহায্য নিয়েছেন এই ছবিতে। ৪ বছর ধরে উত্তম কুমারের ৬২টি ছবি বারে বারে দেখেছেন তিনি। চিত্রনাট্য সাজিয়েছেন এমন ভাবে যে, যেখানে মহানায়কের ছবি দিয়েই তাঁর অভাব পূরণ হবে। এই ছবিতে দেখা যাবে, মহানায়কের নাতি গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য, জিনা, লাবণি সরকার, শুভাশিস মুখোপাধ্যায় সহ দুই প্রজন্মের অভিনেতাদেরকে। খুব তাড়াতাড়ি আরও রহস্য উন্মোচন হবে এই ছবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2