• Sun. Aug 7th, 2022

অসুস্থ শুভশ্রীর দেখভাল করছে ইউভান!

কিছুদিন আগেই এক বছর পেরিয়েছে পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র সন্তান ইউভানের। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ছোট্ট ইউভান। তাঁর মা অর্থাৎ অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় পায়ের সমস্যায় অসুস্থ। আর তাঁর যত্ন নিচ্ছে তাঁর ছোট্ট ছেলে ইউভান।

পরিচালক রাজ চক্রবর্তী আজ সোশ্যাল মিডিয়ায় তাঁর স্ত্রী শুভশ্রী এবং ছেলে ইউভানের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী শুয়ে রয়েছেন আর সামনে বসে রয়েছে ইউভান। সে মায়ের কাছে চুপ করে বসে রয়েছে, আর এতেই মায়ের মন ভাল হয়ে যাচ্ছে। ছবিটি শেয়ার করে রাজ ক্যাপশনে লেখে, ‘মাম্মাস্ বয় ইউভান মায়ের যত্ন নিচ্ছে’। হয়তো সত্যি তার পক্ষে তার মায়ের যত্ন নেওয়া সম্ভব না তবে সে বসে আছে পাশে যাতে তাই মনে হচ্ছে বলে দাবি করছেন রাজ।

রাজ এবং শুভশ্রী দুজনেই খুব ব্যস্ত। তবে তাঁদের হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখন পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন এই দম্পতি। ছবির শুটিং থেকে শুরু করে রিয়ালিটি শোয়ের মঞ্চ নিজের দায়িত্ব পালন করছেন শুভশ্রী। অন্যদিকে রাজ আবার রাজনীতি এবং সিনেমা সমান ভাবে সামলাচ্ছেন। তবে দুজনের জীবনেই প্রথম প্রায়োরিটি ইউভান।