• Sat. Dec 3rd, 2022

এক ফ্রেমে শুভশ্রী ও ছেলে ইউভান!

মঙ্গলবার গোটা দিনটাই ইউভানের। বিকেলে মায়ের সঙ্গে প্রথম শ্যুটিং করল ইউভান! ক্যামেরার সামনে ওই টুকু ছেলে ইউভানের কোনও জড়তা নেই। উল্টে মা শুভশ্রীর সঙ্গে তালে তাল মিলিয়ে গিয়েছে সমানে সমানে। শুভশ্রীর ফ্যান পেজে সেই ছোট ছেলের ঝলক দেখেছেন ১৪ হাজার নেটাগরিক। শুভেচ্ছা, আশীর্বাদের পাশাপাশি বিস্ময় আর মুগ্ধতা ছড়ানো মন্তব্য বিভাগে। কিন্তু কী দেখা গিয়েছে সেই ঝলকে?

ইনস্টাগ্রামের পোস্ট বলছে যে, পুরো ভিডিয়োটি সাদাকালোয় মোড়া। তাতে মা-ছেলে যেন আরও বেশি জীবন্ত। জিন্স আর টি-শার্ট পরে হাঁটু মুড়ে মেঝেতে বসে ইউভান। নেপথ্যে ‘টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার’ বেজে উঠতেই সেই একরত্তি ছেলের ফুর্তি দেখে মুগ্ধ! নেচেকুঁদে একশা সে। তার ঠিক পিছনে সিক্যুয়েনের ড্রেসে ঝলমলে মা শুভশ্রী।

কখনও অভিনেত্রী পোজ দিচ্ছেন, আবার কখনও সামলেছেন তাঁর ছেলেকে। ইউভানের কাণ্ড দেখতে দেখতে ঝরঝরিয়ে হেসেও উঠেছেন তিনি। সব মিলিয়ে মা-ছেলের যুগলবন্দি একদম জমজমাট। কিন্তু সম্পূর্ণ জিনিসটি পরিচালনা করলেন কে? ক্যামেরার পিছনে কি তবে রাজ চক্রবর্তী? আগামী দিনে মা-ছেলের এই জুটি কি বড় পর্দায় আসবে? তবে তারই কি মহড়া দেখা গেল এই মঙ্গলবারে? নেটাগরিকদের এই সব কৌতূহলী প্রশ্ন ভাইরাল করে দিয়েছে মা-ছেলের এই শ্যুটিং ভিডিয়ো।