• Thu. Sep 23rd, 2021

নুসরত-যশ একসাথে বসে দেখলেন ‘মানি হাইস্ট’ সিরিজ!

২৬-শে অগাস্ট শহরের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী নুসরাত জাহান। বিগত বেশ কয়েক মাস ধরে নুসরাত জাহান ছিলেন টলিউড ইন্ডাস্ট্রি থেকে সব চেয়ে বেশি চর্চিত একজন মুখ। মা হওয়ার পরেও সেই চর্চা থেমে যায়নি এখনও বরং তা দিন দিন বেড়েই চলেছে। অভিনেত্রী নুসরাত জাহান সিদ্ধান্ত নিয়েছেন তিনি সিঙ্গেল মাদার হবেন। এই তথ্য প্রকাশ্যে আসতেই চরম ট্রোলের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী।

এদিকে টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত নিজে গাড়ি চালিয়ে অভিনেত্রী নুসরাত জাহানকে হাসপাতালে ভর্তি করে দিয়েছিলেন। তিনি মা হওয়ার পরে অভিনেতা আবার নিজে এসে গাড়ি করে মা-ছেলেকে বাড়ি পর্যন্ত নিয়ে গেছেন। এই নিয়েও তাঁকে কম কথা শুনতে হয়নি। বেশিরভাগ মানুষেরই ধারণা করেছেন যশ দাশগুপ্তই আসলে নুসরাত জাহানের সন্তানের বাবা। তবে এই সমস্ত সমালোচনার এখনও কোনো উত্তর দেননি অভিনেত্রী।

আবার ইতিমধ্যেই মুক্তি পেয়ে গেছে এই সময়ের সবচেয়ে প্রতীক্ষিত সিরিজ ‘মানি হাইস্ট সিজন ফাইভ’। শোনা যাচ্ছে, এই উইকেন্ডেই টলিউড অভিনেত্রী নুসরাত জাহান এবং তাঁর বন্ধু যশ দাশগুপ্ত তাঁরা একসাথে বসেই দেখেছেন এই ওয়েব সিরিজটি।

এই ওয়েব সিরিজটি দেখার সময় অভিনেত্রী নুসরত সিরিজটির একটি দৃশ্যের ছবি তুলে নিজের ইনস্টাগ্রামে সেটি শেয়ার করেছেন এবং যশ দাশগুপ্তকে মেনশনও করে দিয়েছেন। অভিনেত্রীর এই পোস্টটি দেখে খুব স্বাভাবিকভাবেই সকলের ধারণা হয়েছে যশ দাশগুপ্তের সঙ্গেই একসাথে বসে এই সিরিজটি দেখেছেন তিনি।