• Thu. Sep 23rd, 2021

চিকিৎসা কেন্দ্রে পোষ্যকে স্নান করাতে একসঙ্গে যশ-নুসরত?

সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তকে দেখা গিয়েছে একই পোষ্যের সঙ্গে ছবি দিতে। কিন্তু তিন জনের ছবি সামনে আসেনি কোনও দিন। পোষ্য সারমেয়র ছবি তাঁদের সোশ্যাল মিডিয়া জুড়ে। কোনও দিন পোষ্যের প্রতি প্রেম জাহির করা বা কোনও দিন পোষ্যের মজার ভিডিয়ো তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া। এত দিন কেবলমাত্র পোষ্যের ছবি দেখে বোঝা যেত তাঁরা একই পোষ্যের কথা বলছেন এবং তিন জনের সংসার সম্পর্কে ধারণা করা যেত।

এই সোমবারে আপলোড করা ছবি ও ভিডিয়োর সুবাদে দ্বন্দ্ব কাটল। যশ ও নুসরত একসঙ্গে তাঁদের পোষ্যকে পশু চিকিৎসা কেন্দ্রে নিয়ে গিয়েছিলেন এমনটাই মনে করা হচ্ছে। যশ এবং নুসরত একসঙ্গে ছবি না দিলেও সেই নির্দিষ্ট পশু চিকিৎসা কেন্দ্র তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে যশ-নুসরতের সারমেয়র একাধিক ভিডিয়ো এবং ছবি পোস্ট করেন। কেবল তাই নয়, যশ এবং নুসরত, দু’জনকেই ট্যাগ করা হয়েছিল সেই স্টোরিগুলিতে।

যদিও একটাও ছবিতে তাঁরা নেই, কিন্তু চিকিৎসা কেন্দ্রের কর্মীরা তাঁদের সারমেয়র সঙ্গে ছবি দিয়ে যশ-নুসরতের নাম উল্লেখ করেছেন। সেই ছবিটি নুসরতও তাঁর স্টোরিতে শেয়ার করেছেন। চিকিৎসা কেন্দ্রের প্রোফাইলে তাঁদের পোষ্যের স্নান করার ভিডিয়ো দেখা গিয়েছে।