• Sun. Aug 7th, 2022

যশ-মধুমিতার পুরনো প্রেম আবার ফিরে এলো!

আবার সকলের সামনে আসছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকার। আবার পুরনো বন্ধুত্ব ফিরে আসবে। কিন্তু আগেও তাঁদের বন্ধুত্ব গাঢ় ছিল। যশের সে সব সুন্দর দিনগুলির কথা মনে পড়ছে। আর তাই বলে উঠলেন, ‘সুদিন চলে যাওয়ার পরেই তার মূল্য বোঝা যায়।’ আবার অন্য দিকে মধুমিতা বললেন, ‘ফিরে পাওয়া যায় কি সত্যিকারের ভালোবাসা?’ এক সময়ে তাঁরা ‘বোঝা না সে বোঝে না’ ধারাবাহিকের ‘পাখি’ ও ‘অরণ্য’ ছিল একে অপরের অবিচ্ছেদ্য অঙ্গ। তার পরে আলাদা হলেন তাঁরা এবং ভেঙে গেল তাঁদের জনপ্রিয় জুটি। তবে কি এক হওয়া যায় না আবার? হ্যাঁ যায়, আর সেটিই প্রমাণ করে দেখালেন তাঁরা।

তাঁদের দুজনের প্রেমের ছোট ছোট ঝলকে দেখা গেল নেটমাধ্যম। কোথাও মধুমিতা যশের কোলে, কোথাও আবার যশের পিঠে উঠে তাঁকে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন মধুমিতা, কোথাও বা ফুটে উঠেছে তাঁদের আদর করার মুহূর্তগুলো। আবার এক হচ্ছে যশ-মধুমিতা। ফিরে এল তাঁদের পুরনো প্রেম।

এক সময় জানা গিয়েছিল, এক সময় নাকি তাঁদের সম্পর্ক প্রায় তলানিতে এসে ঠেকেছিল। টানা তিন বছর তাঁরা একই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার পরেও নাকি দুই সহকর্মীর মধ্যে তৈরি হয়েছিল একটা দূরত্ব। কিন্তু সব জল্পনা উড়িয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে কাজ করলেন যশ এবং মধুমিতা।