• Sun. Aug 7th, 2022

অনীক দত্ত প্রস্তাব ফেরালেন বিশাল ভরদ্বাজের!

পরিচালক অনীক দত্ত একের পর এক অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন। কিন্তু তাঁর আগামী ছবি ‘অপরাজিত’-র কারণে সেগুলি ফিরিয়ে দিতে বাধ্য হচ্ছে সেই কাজের প্রস্তাব গুলো।

মঙ্গলবার পরিচালক অনীক দত্ত তাঁর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ওই দিন বিশাল ভরদ্বাজ তাঁর আগামী ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে তাঁকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। যথারীতি পরিচালক ফিরিয়ে দিয়েছেন সেই ডাক। তিনি আরও জানিয়েছেন, এই ঘটনা তাঁর কাছে একদমই নতুন নয়। বহু বছর ধরেই বিভিন্ন পরিচালক তাঁকে এই প্রস্তাব দিয়ে চলেছেন এবং নিজের কাজের খাতিরে সেই প্রস্তাব সবিনয়ে প্রত্যাখ্যান করে চলেছেন তিনি। বিশালের আগে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্ত তাঁকে অভিনয়ের জন্য ডেকেছিলেন। তাঁর ডাকেও সাড়া দিতে পারেননি তিনি।

পরিচালক আরও বলেছেন, মঙ্গলবার তাঁর কাছে বলিউডের পরিচালকের কাস্টিং ডিরেক্টরের ফোন আসে, তারপর তিনি অভিনেত্রী মৌমিতা পণ্ডিতের নামও করেন। এই প্রসঙ্গে তিনি জানান যে, ২০১২ সালে ভুবনেশ্বরে বিশালের সঙ্গে একটি আলোচনায় অংশ নিয়েছিলেন। পরে বিশালের সঙ্গে অনেকক্ষণ আড্ডাও দিয়েছিলেন তিনি। পাশাপাশি পরিচালকের আফসোস প্রকাশ পায়, এ জীবনে সম্ভবত তাঁর আর পরিচালক-অভিনেতা একসাথে হওয়া হল না।

কী ধরনের চরিত্র পেয়েছিলেন অনীক, এ নিয়ে পরিচালক জানিয়েছেন, প্রস্তাবে রাজি হলে তাঁকে সিরিজে অবসরপ্রাপ্ত বাঙালি ব্রিগেডিয়ারের ভূমিকায় দেখা যেত।