• Fri. Aug 19th, 2022

ঊষসী রায়ের এক বছরে প্রচুর মানসিক পরিবর্তন হয়েছে!

‘মিলন তিথি’, ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’ এই তিনটি ধারাবাহিকে তাঁর কাজ অনেকেই দেখেছেন। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায়। কিন্তু তাঁকে দীর্ঘদিন টেলিভিশনে আর দেখা যায় না। অথচ তাঁর সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ অ্যাক্টিভ, তবে এখন অভিনেত্রী ঠিক কী কাজ করছেন আগামীতে?

ঊষসী জানান যে, শুধু শুট করছেন আর ছবি আপলোড করছেন। কিছু করে নিজেকে ব্যস্ত রাখছেন তিনি। এটাও তাঁর ভাল লাগছে এবং বললেন তিনি বেশ মজা করছেন। যে কাজ তিনি করেছেন, সেগুলো নিয়ে কথা বলা তাঁর বারণ। তিনি জানালেন যে একটা ওয়েব সিরিজ করেছেন আর একটার কাজ শুরু হবে।

টেলিভিশনই ঊষসীকে জনপ্রিয়তা দিয়েছে আর সেই টেলিভিশনেই ফিরতে চলেছেন অভিনেত্রী। এবার টেলিভিশনে সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। পার্মানেন্ট কিছু না। সূত্রের খবর, দুর্গাপুজোর সময় বিশেষ একটি অনুষ্ঠানের, বিশেষ পর্বে অভিনেত্রীকে সঞ্চালিকার ভূমিকায় দেখা যেতে পারে বলে অনুমান।

টেলিভিশনের চেনা রুটিন থেকে বেরিয়ে এই অনভ্যাস তাঁকে কী কী শিক্ষা দিল সেই নিয়ে তিনি জানান যে, কাদম্বিনীর পরে এখনও পর্যন্ত কোনও ধারাবাহিকের সঙ্গে যুক্ত না হওয়ার সময় পর্যন্ত তিনি অনেক কিছু শিখতে পেরেছেন। তাঁর কথা অনুসারে, গত এক বছরে তাঁর প্রচুর পরিবর্তন হয়েছে। মানসিক দিক বা অন্য দিক দুদিক থেকেই। এটাও একটা জার্নি, বললেন তিনি। প্রত্যেকটা দিন তাঁর কাছে গুরুত্বপূর্ণ হয়ে থেকেছে। এতদিন টেলিভিশন করতেন তাই তার একটা রুটিন লাইফ ছিল। এখন বিষয়টা আলাদা, প্রত্যেক দিন জানেনই না, পরের দিন কী করবেন? কী চরিত্র আসতে চলেছে? এই ট্রানজিশনটা ফিল করতে পারছেন তিনি।