• Sat. Oct 1st, 2022

অভিনেত্রী ত্রিধা কেন নিজেকে ভাগ্যবান মনে করেন?

উজ্জ্বল বেগনি লেসের অন্তর্বাসে আরও একবার ঝড় তুলল অভিনেত্রী ত্রিধা চৌধুরী। সাজ বলতে খোলা চুল এবং মুক্তোর মালা এতেই মডেল অভিনেত্রী ভাইরাল। এক লক্ষেরও বেশি নেটাগরিক মন্তব্য বাক্সে আগুনের চিহ্ন এঁকে দিয়েছেন তাদের আর ছড়িয়ে দিয়েছেন ভালবাসা। এবার ত্রিধা মুখ খুলেছেন তাঁর প্রেম এবং পেশা নিয়ে। তিনি বলেছেন, মিষ্টি তাঁর প্রথম দুর্বলতা। এর ঠিক পরেই ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী অকপট তাঁর পেশা, প্রেম, ব্যর্থতা, সৌন্দর্য এবং অভিনয় এসব নিয়ে।

অভিনেত্রী ত্রিধা কথা শুরু করেছেন প্রেম হারানো নিয়ে। তাঁর মতে, যদি কাউকে হারিয়ে নিজেকে খুঁজে পাওয়া যায় তাহলে সেই হারের মধ্যেই নাকি জিত লুকিয়ে থাকে! তিনি আরও জানান যে, তাঁর বেশির ভাগ চুম্বনদৃশ্য চুরি করে বা ক্যামেরার কারসাজিতে তোলা। এবার এখানে প্রশ্ন উঠেছে, তিনি পেশা এবং প্রেম একসঙ্গে কী করে সামলান? বুদ্ধিমানের মতোই তিনি জবাব দেন যে, তাঁর পেশা এবং প্রেমের জীবনের মধ্যে কোনও সংঘাত নেই। তাই নিজেকে তিনি ভাগ্যবান মনে করেন।

এসব বাদেও এক অনুরাগী জানতে চেয়েছিলেন, অতীতের কোন সময়কে আজও তিনি বারবার ফিরে পেতে চান? উত্তরে অভিনেত্রী বলেন, তিনি ফিরতে চান স্কুল জীবনে। তাঁর কাছে সেটাই সেরা সময় ছিল। পাশাপাশি ঠাকুমার ছবি দিয়ে ফাঁস করেছেন, তাঁর সৌন্দর্য ধার করেই তিনি এত সুন্দরী হয়েছেন আজ। তিনি এও জানিয়েছেন, পাহাড় বা সমুদ্র পাড় নয়, নদীতে নৌকোবিহার তাঁর পছন্দ। সুযোগ পেলেই তাই তিনি কানাডার আর্কটিক লেকে বেড়াতে যান। অনুরাগীরা যদিও এত সহজে ছাড় দেননি তাঁকে। জানতে চাওয়া হয়েছিল, অভিনেত্রীর লক্ষাধিক অনুরাগী কিন্তু তিনি কার অনুরাগিনী? জবাবে জানা গিয়েছে, বিশ্বখ্যাত কোরিওগ্রাফার মার্কো আন্দ্রে ডা সিলভার প্রতি প্রবল দুর্বল অভিনেত্রী ত্রিধা।