• Sat. Dec 3rd, 2022

বিকিনি লুকে ঝড় তুললেন ত্রিধা

সোমবার আবার বিকিনি অবতারে ধরা দিলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। এর আগেও তিনি বহুবার এই লুকে এসেছেন অনেক কটাক্ষও শুনেছেন। এবার তিনি হলুদ-কালো ছাপা সাঁতারের পোশাক পড়ে সেই ছবি নেটমাধ্যমে ভাগ করে অনুরাগীদের থেকে নিন্দা-প্রশংসা দুইই পেলেন। তবে তা নিয়ে তিনি বিশেষ ভাবে ভাবিত নন। কারণ নিজের সাজ নিয়ে তাঁর মত, ‘নারী আজ নিজের সম্পর্কে আরও বেশি প্রত্যয়ী। পুরুষ তাকে কোন পোশাকে সাজাবে, সেই অপেক্ষায় থাকে না।\’ অর্থাৎ কোনও পুরুষ তাঁকে সাজালে তিনি নিজেকে হয়তো এভাবে মেলে ধরতে পারতেন না। সে কথাই কি তাঁর লেখায় বোঝাতে চাইলেন?

অভিনেত্রী ত্রিধার রূপে, সাহসিকতায় মুগ্ধ টলিউড অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রুতি দাস সহ আরও ২ লক্ষেরও বেশি অভিনেত্রীর অনুরাগী। তাঁর ইনস্টাগ্রামে চোখ বোলালেই দেখা যাবে, হাতে গোনা কয়েকটি ছবি ছাড়া সাজের ক্ষেত্রে বরাবরই তিনি নিজের পছন্দকেই প্রাধান্য দিয়েছেন আর ঠিক এই কারণেই তিনি বিকিনিতেও সাবলীল।

আবার সব সময়ই যে তিনি বিকিনি পড়েই সাহসিক ছবি দেন তা না তাঁকে সারারা, জিনস, ছোট পোশাক, গাউন এমনকি হাউস কোটেও দেখা গিয়েছে। মানানসই অলঙ্কার, রূপসজ্জাও তিনিই বেছে নেন সব সময়। পাশাপাশি, নিজের মতো করে নিজেকে প্রকাশ করতেই বেশি ভালবাসেন তিনি। উন্মুক্ত শরীর ক্যামেরার সামনে মেলে ধরতে কোনও আপত্তি নেই ত্রিধার।