• Thu. Sep 23rd, 2021

কার অনুমতি নিয়ে ত্রিধা সব প্রোজেক্টে কাজ করেন?

২০১৩ সাল থেকে অভিনয় জীবনে আত্মপ্রকাশ করে অভিনেত্রী ত্রিধা চৌধুরী। ইতিমধ্যেই একাধিক ভাষার ছবি এবং ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু কিভাবে মডেলিং থেকে ছবির জগতে এসেছিলেন ত্রিধা এবং কার অনুমতি নিয়েই বা সব কাজ করেন তিনি?

সম্প্রতি জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’-এ এসে সেই গল্পই শোনালেন অভিনেত্রী এবং তাঁর মা। একটি প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ডের জন্য জাতীয় ক্যাম্পেন করেছিলেন অভিনেত্রী। এর পরেই সৃজিত মুখোপাধ্যায়ের ‘মিশর রহস্য’ ছবিতে তিনি অভিনয়ের প্রস্তাব পান। সেই ছবিতে অভিনয়ের পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। টলিউডে একাধিক ছবিতে কাজ করার পর গত বছর বলিউডে ‘আশ্রম’ ওয়েব সিরিজে ববি দেওলের সঙ্গে অভিনয় করেন তিনি। সেখানে কাজ করার পর দর্শকের কাছ থেকে অনেক প্রশংসা পেয়েছেন তিনি। এ ছাড়াও দক্ষিণী ছবিতেও নিজের জায়গা পাকা করে নিয়েছেন অভিনেত্রী।

একাধিক কাজ নিয়ে খুব ব্যস্ত এখন ত্রিধা। খুব শীঘ্রই অভিনেতা অনুপম খেরের সঙ্গে দেখা যাবে তাঁকে। কিন্তু তিনি কোন কাজ করবেন বা করবেন না তা সবটা ঠিক করেন ত্রিধার মা। চিত্রনাট্য পড়া থেকে শুরু করে তা বাছাই করা পর্যন্ত, সবটার জন্যই মায়ের উপর ভরসা করেন ত্রিধা। এ প্রসঙ্গে তিনি মজা করেন বলেন, ‘হেড কোয়াটার থেকে অনুমতি এলেই আমি কাজ করি।‘ অন্য দিকে অভিনেত্রীর কাজের আর্থিক এবং আইনি দিকগুলি দেখাশোনা করেন তাঁরই বাবা। এ ভাবেই মা-বাবার দেখিয়ে দেওয়া পথে নিজেকে এগিয়ে যাচ্ছেন অভিনেত্রী ত্রিধা।