• Wed. Aug 4th, 2021

‘রাজ কুন্দ্রার কাছে পাঠাও’ এই বলে বিকিনিতে উন্মুক্ত ত্রিধাকে তোপ

নীল-হলুদ বিকিনিতে ত্রিধা চৌধুরী ভিডিয়ো দিলেন। ফোটোশ্যুটের মুহূর্ত তুলে ধরলেন তাঁর অনুরাগীদের জন্য। খোলা চুল, খোলা পায়ে রোদ খেলে যাচ্ছে তাঁর। কেমন ভাবে করা হয় ফোটোশ্যুট, তারই ঝলক পাওয়া গেল তাঁর দেওয়া সেই ভিডিয়োতে।

অন্য দিকে সদ্য শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে পর্ন ছবি বানানোর দায়ে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, একাধিক মহিলার সঙ্গে যোগাযোগ করে পর্ন ছবিতে অভিনয় করার জন্য লোভ দেখাতেন রাজ। আগামী শুক্রবার পর্যন্ত আদালতে তিনি পুলিশের হেফাজতে থাকবেন বলে জানা গিয়েছে। গোটা দেশ সেই নিয়ে উত্তাল। রাজের কীর্তিকলাপের সূত্রে নেটমাধ্যমে শিল্পার নাম টেনে এনে অশ্লীলতা শুরু হয়েছে।

ত্রিধার খোলামেলা ছবি দেখে নেটাগরিকরা সেই প্রসঙ্গ টেনে এনে আক্রমণ শুরু করলেন। ত্রিধার ফোটোশ্যুটের ভিডিয়োকে পর্ন ছবির সঙ্গে তুলনা করলেন। জনৈক নেটাগরিকের দাবি, ‘একে রাজ কুন্দ্রার কাছে পাঠিয়ে দেওয়া উচিত।’ কারও অভিযোগ, নিজের ‘অপমানজনক ছবি’ তোলাচ্ছেন ত্রিধা। কেউ আবার অশ্লীল মন্তব্য করতেও ছাড়লেন না শরীর নিয়ে।

যদিও অধিকাংশ নেটাগরিকই তাঁর রূপের প্রশংসা করেছেন তাঁর ভিডিয়োয় মডেল-অভিনেত্রীকে ভালবাসা জানিয়ে। কিন্তু মহিলাদের খোলামেলা পোশাকের ছবি দেখলেই কিছু মানুষ কুমন্তব্য করতে শুরু করেন। এই ঘটনা কিন্তু একদমই নতুন নয়। যেন তাঁরা ওত পেতে বসে থাকেন অশ্লীল মন্তব্য করার জন্যই। তারই আরও এক উদাহরণ ত্রিধার ভিডিয়োয় মিলল।