• Mon. Nov 28th, 2022

কেন নস্টালজিক হয়ে পড়লেন স্বস্তিকা?

স্বস্তিকা মুখোপাধ্যায় গত বছর তাঁর বাবা অভিনেতা সন্তু মুখোপাধ্যায়কে হারিয়েছেন। মাকে হারিয়েছেন তারও অনেক আগে। নিকট মানুষ বলতে রয়েছেন তাঁর বোন অজোপা ও মেয়ে অন্বেষা। কিছুদিন আগেই অভিনেত্রী মেয়ের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। সেই সময়ের নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।

সেসবের মধ্যে একটি মজার ঘটনাও শেয়ার করেছেন স্বস্তিকা। কিছুক্ষণ আগে একটি সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন এবং তেমনই নজরকাড়া তার ক্যাপশন দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, বেগুনি শাড়ি পরিহিত স্বস্তিকার বাঁ হাতে একটি লম্বা গ্লাসে স্মুদি জাতীয় পানীয় ও ডান হাতে একটি টুথ পিকে তিনটি চেরি পরপর সাজানো।

সেই ভিডিয়ো দেখে বোঝাই যাচ্ছে চেরি খেতে কত ভালবাসে অভিনেত্রী। ক্যাপশনে ছোটবেলার একটি স্মৃতির কথা শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, তাঁর মনে পড়ে ছোটবেলায় মা-বাবা তাঁদের পার্ক স্ট্রিটের একটি রেস্তোরাঁয় নিয়ে যেতেন। টুটি-ফ্রটি আইসক্রিম অর্ডার করা ছিল তাঁর প্রধান আকর্ষণ। আইসক্রিম অর্ডার করার পর তাঁর আর তাঁর বোনের মধ্যে খুব মারপিট হত। তাঁদের লড়াইয়ের কারণ হত আইসক্রিমের উপর বসানো চেরি ফলটি নিয়ে। এসব ভাবতে ভাবতে মাঝে মধ্যে নস্টালজিক হয়ে যান তিনি। এই স্মৃতি তাঁর মনে এখনও রয়ে গিয়েছে।