• Fri. Oct 7th, 2022

গর্ভ-নিরোধক ওষুধের প্রচারে গিয়ে নুসরতের নাম জড়িয়ে ট্রোলড স্বস্তিকা!

সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবনের কারণে টলিউড অভিনেত্রী নুসরত জাহান বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। সম্প্রতি সদ্যোজাত পুত্রসন্তান ঈশানকে নিয়ে তিনি বাড়ি ফিরেছেন। তিনি সব সময়ই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে থাকেন। এবার তাঁর নাম করে নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে পড়লেন আর এক টলিউডের অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ খ্যাত স্বস্তিকা দত্ত সম্প্রতি এক জনপ্রিয় গর্ভনিরোধক নির্মাতা সংস্থার সেমিনারে যোগদান করেছিলেন। সেই গর্ভনিরোধক ব্র্যান্ডের প্রচার মুখ আবার অভিনেত্রী নুসরত জাহান। সেখান থেকেই বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে অভিনেত্রী স্বস্তিকা আর এর ঠিক পরেই তাঁকে তীব্র কটাক্ষের শিকার হতে হয়। কারণ নেটিজেনদের একাংশ মনে করেছেন যে অবিবাহিত অবস্থায় গর্ভনিরোধক ওষুধের প্রচার করা স্বস্তিকার একদমই উচিত হয়নি।

প্রসঙ্গত অনেকেই আবার আরেক অভিনেত্রী নুসরত জাহানের মতো অবৈধভাবে সন্তান জন্ম না দেওয়ার পরামর্শ দিয়েছেন তাঁকে। বলাই বাহুল্য ব্যক্তিগত আক্রমণের সামনে পড়ে পাল্টা প্রতিবাদ করেছেন স্বস্তিকাও। তিনি জানিয়েছেন যে তিনি অন্তঃসত্ত্বা নন, তবে তিনি জনপ্রিয়। তাই সহজেই তাঁর কথা বেশি মানুষের কাছে পৌঁছে যাবে বলে এই অনুষ্ঠানে যোগদান করেছিলেন তিনি। এদিন তাঁর সঙ্গে অনুষ্ঠানে ছিলেন পরিচালক অভিনেত্রী সুদেষ্ণা রায়ও। তবে এই সব কটাক্ষের পাশাপাশি স্বস্তিকার অনুগামীরা কিন্তু তাঁর এই উদ্যোগের জন্য বেশ প্রশংসাও করেছেন তাঁকে।