• Sat. Jun 25th, 2022

সুদীপ্তার হাতে একধিক বাংলা ছবি!

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। পাশাপাশি বড় পর্দাতেও দেখা যায় তাঁকে। সুদীপ্তা অভিনীত সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘কিশলয়’। প্রায় দেড় থেকে দুই বছর পর সিনেমাহলে ছবি মুক্তি পাওয়াতে খুবই খুশি হয়েছেন অভিনেত্রী।

সুদীপ্তা ছবি সম্পর্কে জানান যে, কিশলয় ছবিটি বর্তমান পরিস্থিতি নিয়ে। করোনার জন্য এতদিন বাড়িতে বন্দি ছিল ছোটরা। মোবাইল বা ল্যাপটপই ছিল তাদের একমাত্র জীবন। তার মধ্যে যদি মা, বাবার সম্পর্ক ঠিক না থাকে, বা বাচ্চার সঙ্গে বাবা, মা যদি বন্ধুর মতো না আচরণ করেন, বাচ্চারা যদি সেটা দেখে তা হলে ডিপ্রেশনে চলে যায়। তা থেকেই অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে নেয় তারা। এসব নিয়েই গড়ে উঠেছে এই ছবির প্রেক্ষাপট।

এই ছবিটি পরিচালনা করেছেন আতিউল ইসলাম। আর অন্যদিকে সুদীপ্তার এটি ১৫ তম ছবি। তিনি শিশু শিল্পী হিসেবে প্রথমে নিজের কেরিয়ার শুরু করেন। একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এখন আপাতত কালার্স বাংলায় ‘ত্রিশূল’ ধারাবাহিকে তাঁর অভিনয় দেখছেন দর্শক। বাবই সেনের ছবি ‘শিউলি’র ৯০ শতাংশ কাজ শেষ করে ফেলেছেন তিনি। সম্ভবত পরের বছর তা মুক্তি পেতে পারে। এছাড়াও প্রান্তিক বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘মহাযোগী লোকনাথ’ ছবিটিও রয়েছে এখন তাঁর হাতে। সব মিলিয়ে পর পর ছবি বড় পর্দায় আসছে সুদীপ্তার।