• Tue. May 17th, 2022

লাল পোশাকে ওজন ঝরিয়ে নয়া ফোটোশুটে শুভশ্রী!

লাল পোশাক, উড়ছে চুল, চোখ মুখে নানান অভিব্যক্তি। এমনই এক ফোটোশুটে নজরকাড়া শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি বলছে, তাঁর ওজন কমেছে আগের থেকে। ইউভানের জন্মের পর তাঁর শরীর ঘিরে চলেছে যাবতীয় ট্রোল-মিম। তাই কড়া জবাব দিয়েছেন শুভশ্রী। তিনি বুঝিয়ে দিয়েছেন ইচ্ছে থাকলেই উপায় হয়।

শুভশ্রী নজরকাড়া ক্যাপশনে লিখেছেন, ‘আবার ক্যামেরা ফেস করার অনুভূতি যেন কিছুকেই হার মানাতে পারে না।‘ প্রিয় অভিনেত্রীর ওয়েট লস চোখে পড়েছে ভক্তদেরও। কমেন্টেও জুটেছে প্রচুর প্রশংসা। বেশ কিছু মাস ধরে শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত শেয়ার করা ওয়েট লসের জার্নি যে এবার কাজে লেগেছে, তা একবার মনে করিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

কোভিড পরিস্থিতে অনেক ঝড় সামলেছেন অভিনেত্রী শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্যের কোভিড আক্রান্ত হওয়া, নিজের অসুস্থতা, এত সব কিছু। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন তিনি। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন হওয়াটাই স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম হননি। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বহুবার বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে। সরাসরি কিছু না বললেও পরোক্ষে ভাবে তার জবাব দিয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি প্রশ্ন, উত্তর সেশনে শুভশ্রীর ওজন বাড়া নিয়ে এক বিরূপ মন্তব্য করেন দর্শক। শুভশ্রীর কস্টিউম ডিজাইনারকে ওই দর্শক পরামর্শ দেন, নায়িকার জন্য এমন পোশাক তৈরি করতে হবে, যাতে তাঁর অতিরিক্ত ওজন চোখে না পড়ে। তখন শুভশ্রীর সমর্থনে তাঁর কস্টিউম ডিজাইনার এগিয়ে আসেন এবং পোস্ট প্রেগন্যান্সি শারীরিক পরিবর্তন নিয়ে শুভশ্রীর সমর্থনে তিনি কথা বলেন। সেই সব যাবতীয় ট্রোল-বডি শেমিংকে দূরে ঠেলে আবারও স্বমহিমায় শুভশ্রী। টলিপাড়ার শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি তাঁকে জিতের বিপরীতেও দেখা যেতে পাড়ে।