• Sun. Aug 7th, 2022

শত ব্যস্ততার মধ্যেও ইউভানকে সময় দিচ্ছেন রাজ

পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় দুজনেই ব্যস্ত কিন্তু সেই ব্যস্ততার মধ্যে থেকেও যখন বাবা, মা তাঁদের একমাত্র ছেলে ইউভানের সঙ্গে সময় কাটানোর সুযোগ পান, তখন সেই মুহূর্তগুলো স্পেশ্যাল হয় তাঁদের কাছে। তেমনই এক মুহূর্তের ছবি বুধবার সোশ্যাল মিডিয়ায় দর্শকের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী।

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একেবারে রিল্যাক্স হয়ে বাড়িতে রয়েছেন রাজ আর তাঁর সামনে বসে মোবাইল নিয়ে খেলা করছে ছেলে ইউভান। ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘গুড ইভনিং ফ্রম মাই ওয়ার্ল্ড।’ এই পারিবারিক মুহূর্ত তিনিই ফ্রেমবন্দি করেছেন বলে মনে করা হচ্ছে।

রাজ এর আগে নিজের বাইকের উপর ইউভানকে বসিয়ে ছবি শেয়ার করেছিলেন। সেই বাইকের সঙ্গে রাজের প্রথম যৌবনের স্মৃতি জড়িয়ে। উত্তরাধিকারীকে সেই বাইকে বসিয়ে খুবই আনন্দ পেয়েছিলেন রাজ। গাড়ির স্টিয়ারিংয়েও ছেলেকে বসিয়ে ভিডিয়ো শেয়ার করেন রাজ এবং একজন বাবা হিসেবে ইউভানকে স্টিয়ারিং ধরিয়ে একই অনুভূতি হল পরিচালক তথা বিধায়কের।

বিধানসভা নির্বাচনের ব্যস্ততায় কয়েক মাস আগে অনেকটা সময় ব্যারাকপুরে ছিলেন রাজ। ছেলেকে একদম সময় দিতে পারেননি তিনি। নির্বাচনে জয় লাভের পর এখন বিধায়ক হিসেবে অনেক দায়িত্ব বেড়েছে তাঁর পাশাপাশি বেড়েছে শুটিংয়ের ব্যস্ততাও। তারই মধ্যে যতটা সম্ভব ইউভান এবং স্ত্রী শুভশ্রীকে সময় দেওয়ার চেষ্টা করচ্ছেন তিনি।