• Fri. Oct 7th, 2022

আবার বডি শেমিংয়ের শিকার শুভশ্রী

শুভশ্রী গঙ্গোপাধ্যায় সুদূর মালদ্বীপ থেকে ছবি আপলোড করতেই উড়ে আসছিল একের পর এক সমালচনা। তাঁকে নিয়ে চলছিল লাগাতার বডিশেমিং। শুভশ্রী অবশ্য তাতে এতটুকুও বিচলিত হননি আর তার প্রমাণ পাওয়া গেল সাম্প্রতিক একটি পোস্টে। আগে আপলোড করেছিলেন একটি ছবি, কিন্তু এবার আপলোড করলেন আস্ত একটি ভিডিয়ো। যে ভিডিয়োতে তিনি কখনও ধরা দিয়েছেন ব্রালেটে আবার কখনও বা জলের তলায় বিকিনিতে।

অভিনেত্রী মা হওয়ার পর খানিক গঠনগত পরিবর্তন তাতে স্পষ্ট। মালদ্বীপের বিচে কখনও গা এলিয়ে দেওয়া আবার কখনও বা প্রাণভরে প্রকৃতিকে কাছে টেনে নিয়ে রোজই ইনস্টা খাতার পাতায় ফুটে উঠছে একের পর এক ছবি। স্টাইল স্টেটমেন্টে ছোট্ট ইউভানও কম যায় না মায়ের চাইতে। গরমের দেশে সে পরেছে সাদা কুর্তা আর বাবা রাজের ইনস্টায় ছবিতে হাজির ছোট্ট ইউভান।

শুভশ্রী কোভিডের সময় অনেক ঝড় সামলেছেন। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্যের কোভিডে আক্রান্ত হওয়া, নিজের অসুস্থতা এসব কিছু নিয়ে বড় ব্যস্ত ছিলেন। তার উপর ইউভানকে বড় করে তোলা ছিল সব চাইতে বড় কাজ। পাশাপাশি কাজেও ফিরেছেন অভিনেত্রী। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। সেদিক থেকে শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই এর আগেও তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়।