• Tue. Aug 16th, 2022

শ্রীলেখা মাছ খেতে গিয়ে দেখা পেলেন ‘সুদর্শন’এর!

বহুদিন ধরেই কলকাতায় নেই অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সুইৎজারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন দিন কয়েক আগে আর এখন তিনি ভেনিসে। সেখানে একটি বহুমূল্যবান মাছের ডিস কিনে পস্তাচ্ছেন অভিনেত্রী! কিন্তু কেন এমন ঘটলো? তিনি খুব খেতে ভালবাসেন। সুইৎজারল্যান্ডে গিয়ে সেখানকার নানা ধরনের কুইজিন ট্রাই করছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি ছিলেন সুইৎজারল্যান্ডের ব্যস্ত ও বড় শহর জুরিখে। পায়ে হেঁটে, কখনও বা ট্রেনে চেপে ঘুরে বেরিয়েছেন সারা শহর। সেখানে বন্ধুও পাতিয়েছেন। কেউ ওখানকার সাদা চামড়ার মানুষ তো কেউ আবার বাঙালি। তাঁদের বাড়িতে গিয়ে আবার ইলিশ মাছও খেয়ে এসেছেন অভিনেত্রী।

এবার সাধের জুরিখ ছেড়ে কিছুদিন আগে ভেনিসে পৌঁছেছেন অভিনেত্রী। সেখানে আবার রয়েছে ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। শ্রীলেখা অভিনীত ও আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি মনোনীত হয়েছে সেইখানে। এখন তিনি চুটিয়ে ঘুরছেন স্বপ্নের নগরী ভেনিসে। এসবের মধ্যেই ঘটেছে এক আজব কাণ্ড! শহর ঘুরতে ঘুরতে খাদ্য রসিক শ্রীলেখা পৌঁছেছিলেন সেখানকার একটি রেস্তরাঁয়। মেনু কার্ড দেওয়া হয় তাঁকে। ভাল মাছ খোঁজে এসেছেন অভিনেত্রী। এদিকে সামনে এসে হাজির হন এক সুদর্শন যুবক। তিনিই অর্ডার নেবেন অভিনেত্রীর। তাঁকে দেখবেন না অ্যালা কার্টের দিকে মন দেবেন তিনি নিজেই বুঝে উঠতে পারেননি।

তারপর তিনি ‘সুদর্শন’-এর দিকে তাকাতে তাকাতে আনমনেই একটা মাছের আইটেম অর্ডার করে দিলেন অভিনেত্রী। আসলে মাছ খেতে এসে তিনি এরকম ‘সুদর্শন’এর দর্শন পাবেন তা ভাবেননি।