• Sat. Dec 3rd, 2022

টলিউড থেকে বিদায় নিচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা?

শোনা যাচ্ছে শ্রীলেখা মিত্র নাকি বিদায় নিচ্ছেন টলিউড থেকে,সত্যি? তাঁকে কেন ছবিতে দেখা যাচ্ছে না? এক ভক্ত প্রশ্ন করেছিলেন তাঁকে। সেই প্রশ্নেরই উত্তর দিলেন অভিনেত্রী শ্রীলেখা।

ইদানিং তিনি ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর খেলা খেলছেন। ভক্তরা প্রশ্ন করেন আর তা যদি উত্তর দেওয়ার মতো হয়ে থাকে তবে তার জবাব দেন শ্রীলেখা। সে রকমই এক প্রশ্নোত্তর পর্বে এক ভক্ত শ্রীলেখাকে জিজ্ঞাসা করেন, ‘এই মুহূর্তে কেন আপনাকে মুভি করতে দেখা যাচ্ছে না? আপনি কি টলিউডকে বিদায় জানিয়েছেন নাকি রয়েছে অন্য কোনও কারণ?’ এর উত্তরে শ্রীলেখা বলেন, তিনি একজন অভিনেতা। তাঁর কাজটা ৯ টা থেকে ৫ টার নয়। আর সব সময় যদি তাঁকে দেখা যায় তবে দেখতে চাওয়ার আগ্রহ কমে যাবে বলে তাঁর ধারণা।‘ তিনি আরও যোগ করেন, ভাল কাজ করার আকাঙ্ক্ষা চিরকালই ছিল তাঁর। আর এই ভাল কাজ করার জন্য একজন অভিনেতার প্রস্তুতির প্রয়োজন পড়ে। অনেককেই রুজির জন্য কাজ করতে হয়, কিন্তু তিনি সেই অধ্যায় পেরিয়ে এসেছেন। খুব শীঘ্রই তাঁকে নতুন প্রজেক্টে দেখা যাবে, জানালেন তিনি নিজেই।

পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান করে নিয়েছে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। আসন্ন ভেনিস চলচ্চিত্র উৎসব নিয়ে তিনি ব্যস্ত। হাতেও রয়েছে বেশ কয়েকটি কাজ। না টলিউডকে তিনি বিদায় জানাননি, পেটের দায়ে নয়, কৃষ্টির খিদে মেটাতেই ভাল কাজ বেছে নিচ্ছেন আজকাল, এটাই জানালেন তিনি।