• Sun. Aug 7th, 2022

বাবাকে এখনও মিস করছেন শ্রীলেখা

অভিনেত্রী শ্রীলেখা মিত্র মাস খানেক আগে বাবাকে হারিয়েছেন। এখনও সেই ব্যক্তিগত ক্ষতির সঙ্গে মানিয়ে নিতে পারেননি তিনি। তবে তিনি ধীরে ধীরে কাজে ফিরেছেন, এমনটাই জানা যাচ্ছে। তবে প্রতি মুহূর্তে বাবার কথা মনে পড়ছে তাঁর। খুবই মিস করছেন তিনি তাঁর বাবাকে। সেই অনুভূতি ভাগ করে নিচ্ছেন তাঁর সোশ্যাল ওয়ালে।

তিনি শনিবার সোশ্যাল মিডিয়ায় তাঁর বাবা এবং মায়ের সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। মায়ের সঙ্গে শ্রীলেখার সেই ছবিটি আগেও বহুবার দেখেছেন দর্শক। তবে বাবার সঙ্গে ছবিটিতে শ্রীলেখার সাজ দেখে বোঝা যাচ্ছে, এটি তাঁর বিয়ের দিন সকালে তোলা হয়েছিল। সেই ছবিতে দেখা যাচ্ছে বাবাকে জড়িয়ে ধরে রয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগে শ্রীলেখা ফেসবুকে লিখেছিলেন, এখনও তিনি ভয়েজ রেকর্ড করে পাঠাচ্ছেন তাঁর বাবার ফোনে। বাবাকে নানান কথা সেখানে তিনি বলছেন। তাঁর শুটিংয়ে পৌঁছে যাওয়ার কথা। শরীর ভাল আছে কিনা সেসব কথা। তিনি বলেছেন তাঁর বাবা দেখতে চাইতেন মেয়ের কাজ, মেয়ের প্রশংসা চারদিকে। তিনি বলেছিলেন অপেক্ষা করার কথা। ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি দেখার অনেক দিনের ইচ্ছে ছিল তাঁর বাবার। একরাশ আফসোস আর আক্ষেপ নিয়ে অভিনেত্রী এখন বেঁচে আছেন কারণ তাঁর বাবা কিছুই দেখে যেতে পারলেন না।