• Fri. Aug 19th, 2022

শ্রীলেখা মিত্র এবার মোটিভেশনাল কথা বললেন!

গত কয়েকদিন ধরেই অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার তিনি মোটিভেশনাল ভিডিয়োর মাধ্যমে জীবনে স্ট্রাগল সামাল দেওয়ার উপায় বললেন অনুরাগীদের। কি এমন বললেন তিনি?

অভিনেত্রী শ্রীলেখা জানান যে, তিনি কোনো মোটিভেশনাল স্পিকার নন। কিন্তু একটা জিনিস বলতে পারেন তিনি। কি জিনিস? তিনি বললেন, ‘জীবনে তোমাকে নামানোর চেষ্টা করবে লোকে। তাদের ছোট না করে তুমি বড় হও, তারা আপনা থেকেই ছোট হবে।‘ তিনি মেডিটেশন ট্রাই করার কথাও বললেন।

শ্রীলেখাও জীবনে কম স্ট্রাগল করেননি। স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতে পছন্দ করেন তিনি। বহুবার তাঁকে ট্রোলিং সামলাতে হয়েছে। কিন্তু কোনও কিছুতেই ভেঙে পড়া তাঁর স্বভাবের মধ্যে পড়ে না। বরং পজিটিভ থাকতেই ভালবাসেন তিনি। অনুরাগীদেরও সেই পজিটিভ থাকার বার্তাই দিলেন তিনি।

পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান করে নিয়েছে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা। আসন্ন ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে তিনি ব্যস্ত। কখনও ট্রোলিংয়ের জবাব দিচ্ছেন নিজস্ব ভঙ্গিতে আবার কখনও বা রাস্তার কুকুর দত্তক নিলে কফি ডেটে যাচ্ছেন। কখনও আবার তিনি ব্যস্ত থাকছেন শুটিংয়ে। এরই মধ্যে শোনা যাচ্ছে, পরবর্তী ছবির পরিচালনার জন্যও তৈরি হচ্ছেন তিনি। সব মিলিয়ে কাজের মধ্যেই থাকতে চান অভিনেত্রী শ্রীলেখা।