• Mon. Nov 28th, 2022

শ্রাবন্তীর জীবনে একটাই সুখ, জানালেন তিনি

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজের জীবনে সুখের হদিশ পেয়েছেন। তাঁর প্রেম, দাম্পত্য, বিচ্ছেদ সবটা সকলে জানেন তাই লুকিয়ে কিছু করতে চান না। একমাত্র যে সুখের হদিশ পেয়েছেন তিনি, সেটাও সকলের সঙ্গে শেয়ার করলেন। সেই সুখের হদিশ তবে কি?

সোশ্যাল ওয়ালে নিজের মতামত জানালেন অভিনেত্রী শ্রাবন্তী। সেখানেই মঙ্গলবার একটি ছবি পোস্ট করেছেন নিজের। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জীবনে মাত্র একটাই সুখ। ভালবাসুন এবং ভালবাসা পান।’

ভালবাসার সন্ধানে ব্যতিক্রম নন শ্রাবন্তী। তাঁর ব্যক্তিগত জীবনে ভালবাসা এসেছে, বিচ্ছেদও এসেছে। অভিনয় কেরিয়ারে অসংখ্য দর্শক তাঁকে ভালবেসেছেন। আবার রাজনীতির ময়দানেও প্রাথমিক ভাবে ভালবাসা পেয়েছেন এই বলেই দাবি করেছিলেন অভিনেত্রী। ভালবাসা দিয়ে অনেক কিছু জয় করা যায় বললেন তিনি।

তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে শ্রাবন্তীর। যদিও সে নিয়ে প্রকাশ্যে কথা বলেন নি তিনি। ২০২১-এর বিধানসভা নির্বাচনে অভিনেত্রীকে প্রথমবার সরাসরি রাজনীতির ময়দানে দেখা গিয়েছে।

অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে তাঁর সোশ্যাল মিডিয়ায়। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না জানা যায় না। তিনি সেলেব্রিটি তাই তাঁর জীবনের অনেক খবরই প্রকাশ্যে চলে আসে। একের পর এক সম্পর্ক, দাম্পত্য বিচ্ছেদ, এ সব নিয়ে শিরোনামে থাকেন শ্রাবন্তী। সে সব কারণে ভার্চুয়াল ওয়ার্ল্ডে তুমুল ট্রোলিংয়েরও শিকার হয়েছেন তিনি। তাই কমেন্ট বক্স বহু আগেই ‘লিমিটড’ করে রেখেছেন অভিনেত্রী। তাই তাঁর ছবিতে সকলের অধিকার নেই কমেন্ট করার। কিন্তু তিনি কোনও ছবি বা কোনও বার্তা পোস্ট করলে, তা সবই দেখতে পান অনুরাগীরা।

দিন কয়েক আগেই এক ছবি হাতে এসেছিল শ্রাবন্তীর চর্চিত প্রেমিকের জন্মদিন পালনের। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর পরিবারও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী মুখ খোলেননি এই বিষয়ে। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে খবর, যেহেতু আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ করেনি তাই এই প্রেমকে অন্তরালেই রাখতে চান তিনি। অন্য দিকে আবার তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক এখন আদালতের দোরগোড়ায়।