• Fri. Aug 19th, 2022

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রকাশ্যে বললেন তিনি সিঙ্গেল!

ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় আলোচনার শীর্ষে থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে আলোচনা চলে তা নিয়ে অভিনেত্রীকে কম সময়ই প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়। তবে এবার তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি আলোচনা করলেন। কী বললেন তিনি?

অভিনেত্রী এদিন জানিয়েছেন বর্তমানে নিজের পরিবার অর্থাৎ মা বাবা দিদি, ছেলে এবং নিজের পোষ্যদের প্রতি দায়বদ্ধতা রয়েছে তাঁর। এর বাইরে তাঁর জীবনে আর কোন রকম প্রেম নেই বলে দাবি করেছেন অভিনেত্রী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কের জল্পনা নিয়ে শ্রাবন্তী তা সম্পূর্ণ উড়িয়ে দিয়ে জানিয়েছেন ব্যক্তিগত জীবনে এখন তিনি পুরোপুরি সিঙ্গেল।

এদিন নিজের রাজনৈতিক ক্যারিয়ার নিয়েও কথা বলতে দেখা গেছে অভিনেত্রীকে। চলতি বছরেই প্রথমবার ভোটে নেমে পরাজিত হতে হয়েছিল তাঁকে। তাই আপাতত তিনি রাজনীতি থেকে সরে এসে মন দিতে চাইছেন শুধুই অভিনয়ে। কারণ তিনি মনে করছেন দর্শক তাঁকে একজন রাজনীতিবিদ নয় বরং একজন অভিনেত্রী হিসেবেই দেখতে পছন্দ করছেন।

তিনি যে কেন্দ্র থেকে দাঁড়িয়ে পরাজিত হয়েছিলেন সেই বেহালাবাসীর প্রতি তিনি দায়বদ্ধ এই বলেও মন্তব্য করেছেন অভিনেত্রী। পাশাপাশি তাঁর তৃতীয় স্বামীর সঙ্গে সম্পর্ক এবং আইনি জটিলতা নিয়ে অভিনেত্রী জানিয়েছেন তাঁর আর কিছু বলার হলে এবার তাঁর আইনজীবী বলবেন। অর্থাৎ অভিনেত্রী ব্যক্তিগত জীবনের এই অংশটিকে সরাসরি নিজের বক্তব্যে আনতে চান না, এটাই স্পষ্ট হল।