• Fri. Oct 7th, 2022

বিশেষ দিনে শ্রাবন্তী কাকে নিজের ‘পৃথিবী’ বললেন?

অনেক অল্প বয়সে বিয়ে করে মা হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর জীবনের অনেকখানি জুড়ে রয়েছে। ১৪ অগাস্ট ঝিনুকের জন্মদিন ছেলে ঝিনুকই। তাই রাত বারোটা বাজতেই তাঁর সঙ্গে একটি মিষ্টি ছবি অভিনেত্রী শ্রাবন্তী পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার পৃথিবী।‘ ছবি পোস্ট হতেই প্রায় ৬০ হাজার মানুষ লাইক করেছেন। কমেন্ট করে উইশ করেছেন অভিনেত্রী নুসরত জাহান। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও উইশ করেছেন।

সম্প্রতি শ্রাবন্তী ও শুভশ্রীর সাথে বেশ ভাল বন্ধুত্ব তৈরি হয়েছে নুসরতের। তিনি এখন সন্তানসম্ভবা তাই এই বিশেষ সময় পাশে পেয়েছেন তাঁর দুই বন্ধু শ্রাবন্তী ও শুভশ্রীকে। শোনা যাচ্ছে, শ্রাবন্তী প্রায়ই নুসরতের সঙ্গে দেখা করছেন। শুভশ্রী বলেছেন, মাঝরাতেও যদি কোনও দরকার হয় নুসরত যেন তাঁকে নির্দ্বিধায় ফোন করেন।

অন্যদিকে আবার শ্রাবন্তীকে নিয়েও জল্পনার শেষ নেই। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে তিনি থাকেন না আর। এদিকে অভিনেত্রীর জীবনে নাকি অন্য প্রেম এসেছে। ১৩ অগাস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। সেদিন আবার রোশনেরও জন্মদিন ছিল। অভিনেত্রী শ্রাবন্তী ছেলের জন্মদিনে একটি নয় দুটি উপহার দেবেন ঠিক করেছেন। একটি জন্মদিনের জন্য, অন্যটি আইএসসি পরীক্ষায় পাশ করার জন্য।