• Wed. May 18th, 2022

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী!

টলিউড থেকে বিধানসভা নির্বাচনের আগে অনেকেই যোগ দিয়েছিলেন বিজেপি আর তৃণমূলে। বিধানসভা নির্বাচনের পর অনেকেই দলবদল করছেন আবার অনেকেই রাজনীতির ময়দান থেকে বেরিয়ে নিজের কাজে মনঃসংযোগ করছেন। ঠিক সেরকমই এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিধানসভা নির্বাচনের আগে তিনি বিজেপি দলে যোগ দিয়েছিলেন। এবার ফেসবুক ও টুইটারে দলের প্রতি অসন্তোষ প্রকাশ করে দল ছাড়ার কথা জানিয়েছেন শ্রাবন্তী।

আজ সকালে টুইট করে তিনি লেখেন, তিনি দলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন। দল ছাড়ার কারণ নিজেই জানিয়েছেন অভিনেত্রী। তিনি দাবি করেছেন, রাজ্যের জন্য কিছু করার কোনও উদ্যোগ নেই বিজেপি দলের। সেই কারণেই তিনি দল ছাড়ছেন। তবে অন্যদিকে রাজনৈতিক মহলের মতে, শ্রাবন্তী দল ছাড়লে দলের তেমন কোনও ক্ষতিই হবে না। তবে এক তারকা মুখ কমে যাওয়া বিজোপি দলের জন্য একটা ধাক্কা বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

নির্বাচনের আগে খুব ঘটা করে বিজেপিতে যোগ দিয়েছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী। তিনি তৎকালীন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পতাকা তুলে নেন। নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থীও হন অভিনেত্রী। পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়েছেন অভিনেত্রী। কিন্তু নির্বাচনে ৫০ হাজার ভোটে হেরে যান শ্রাবন্তী। আর ভোটের পর থেকেই আর রাজনৈতিক ক্ষেত্রে তেমন সক্রিয় হতে দেখা যায়নি অভিনেত্রীকে। এবার অবশেষে সোশ্যাল মিডিয়ায় দল ছাড়ার কথা নিজেই ঘোষণা করলেন শ্রাবন্তী।