• Thu. Sep 23rd, 2021

অনিন্দিতাকে ছেড়ে পাহাড়ে মধুমিতার সঙ্গে সৌরভ!

আবারো দর্শক দেখতে পাবে সৌরভ-মধুমিতার জুটি। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল সৌরভ এবং মধুমিতা একসাথে থাকছেন। তবে সেই গুঞ্জনকে বিরক্তির সাথে উড়িয়ে দিয়েছিলেন এই দুই অভিনেতা অভিনেত্রী।

সৌরভ দাসের বান্ধবি অনিন্দিতা বসু এখন কাজের জন্য মুম্বাইয়ে। এই সুযোগেই গুঞ্জন ছড়িয়ে পড়েছে চারপাশে। মধুমিতা এবং সৌরভ দুজনে নাকি আরও কাছাকাছি এসেছেন।

এবার শোনা যাচ্ছে সৌরভ এবং মধুমিতা সময় কাটাচ্ছেন পাহাড়ে। তবে কি সত্যিই অনিন্দিতার সাথে সম্পর্কে চির ধরল? ফেসবুকে একটি জনপ্রিয় পেজ ‘চলো ঘুরে আসি’ থেকে সৌরভ এবং মধুমিতার কিছু ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নর্থ বেঙ্গলে কোন একটা হোম স্ট্রিটে তাঁরা দুজনে পাশাপাশি বসে আছেন। সেই ছবির ক্যাপশনে লেখা রয়েছে তাদের সংস্থার সঙ্গে ঘুরতে আসার জন্য অসংখ্য ধন্যবাদ তাঁদেরকে।

তবে বেশ কিছু মাস আগে এক কুৎসিত ঘটনায় জড়িয়ে পড়েছিলেন অভিনেতা সৌরভ। তারপরে তাঁর বাবা মাকেও কুৎসিতভাবে আক্রমণ করা হয় সেই ঘটনার পর। এই কারণেই অভিনেতা সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছেন।

কিছু মাস আগে সৌরভ দাসের সাথে অভিনেত্রী মধুমিতা মৈনাক ভৌমিকের ‘ চিনি ‘ সিনেমায় একসাথে অভিনয় করেছেন। সেখানে তাদের অন স্কীন কেমিস্ট্রি যথেষ্ট মন কেড়েছিল দর্শকদের। সৌরভ দাস এ বিষয়ে মুখ খুলে বলেছেন, ‘ আমি এবং অনিতা দুজনেই খুব ভালো আছি, দীর্ঘদিন ধরে আমরা লিভন করছি, ও সোমবারই ফিরে আসছে এই শহরে।’

এই গুঞ্জনের জন্য অভিনেত্রী এবং অভিনেতা দুজনেই কতটা বিরক্ত তা তাঁদের কথার মাধ্যমেই স্পষ্ট। তাঁরা এ ঘটনা পছন্দ করেননি, এর ফলে তাঁদের ব্যক্তিগত জীবনে এর প্রভাব পড়ুক তাঁরা সেটা চায় না।