• Sun. Aug 7th, 2022

অনির্বাণের অভিনয় না পরিচালনা, কোনটিকে এগিয়ে রাখবেন সোহিনী?

টলিউডের একজন দাপুটে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। তাঁর সাথে আরেক টলিউড অভিনেত্রী সোহিনী সরকারের সম্পর্ক বেশ ভালো। অনির্বাণ এবং সোহিনী তাঁরা দুজনে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন। কাজের সূত্রেই তাঁদের বন্ধুত্ব, বোঝাপড়াও। সোহিনীকে অভিনেতা অনির্বাণ না পরিচালক অনির্বাণ বাছতে বলা হলে তিনি তাঁর বন্ধুকে কোন ভূমিকায় এগিয়ে রাখলেন?

অনির্বাণের পরিচালনায় ‘মন্দার’ ওয়েব সিরিজে প্রথম বার কাজ করেছেন সোহিনী। এত দিন তাঁর সাথে অভিনয় করেছেন এবার তাঁর পরিচালনায় কাজ করলেন তিনি। কিন্তু সহকর্মীর কোন দিককে বেশি নম্বর দেবেন, সেই বিষয়ে সোহিনী জানান যে, তিনি তাঁর থিয়েটারের পরিচালনা দেখেছেন আবার ওয়েব সিরিজের পরিচালনাও দেখেছেন। তাঁর মতে তিনি পরিচালক হিসেবে অনেকটা এগিয়ে রাখবেন অনির্বাণকে।

একাধিক ছবিতে অভিনয় করেছেন সোহিনী-অনির্বাণ জুটি, সে ‘দুর্গা সহায়’ হোক বা ‘ভিঞ্চিদা’ কিংবা ‘বিবাহ অভিযান’। আবার ‘মানভঞ্জন’ ওয়েব সিরিজ এবং টেলিভিশনে ‘ভূমিকন্যা’ ধারাবাহিকেও একসঙ্গে কাজ করা করা হয়ে গিয়েছে দু’জনের। ছোট পর্দা থেকে বড় পর্দা কিংবা ওটিটি কোনোটাই বাদ যায়নি। অভিনেতা অনির্বাণের চেয়ে তবু পরিচালক অনির্বাণকেই এগিয়ে রাখতে চান সোহিনী।