• Thu. Sep 23rd, 2021

‘ধ্রুবতারা’ শেষের পর কী করবেন অভিনেত্রী শ্যামৌপ্তি?

সমাপ্ত হল জার্নি। ‘ধ্রুবতারা’ ধারাবাহিকের শুটিং শেষ করলেন ধারাবাহিকের কলাকুশলীরা। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার শেষ দিনের শুটিং করলেন তাঁরা। শুটিং ফ্লোর থেকেই ইনস্টাগ্রাম লাইভ করেছিলেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি।

অভিনেত্রী শ্যামৌপ্তি লিখেছেন, ‘এই প্রজেক্টের অনেকটা জুড়ে ছিল এমন অনেক মানুষ এই লাইভে মিসিং। আমার কাছে ‘ধ্রুবতারা’ প্রজেক্টটা জীবনের একটা টার্নিং পয়েন্ট। বেশি কিছু বলব না। শুধু বলতে চাই এত সাপোর্ট আর ভালবাসা দেওয়ার জন্য অনেক ভালবাসা। এ ভাবেই ভবিষ্যতেও ভালবাসা দেবেন।’ জনপ্রিয় ধারাবাহিক ‘বাজলো তোমার আলোর বেণু’-তে প্রধান চরিত্রে শ্যামৌপ্তির অভিনয় দেখে ছিলেন দর্শকরা। আর গত এক বছরের কিছু বেশি সময় ধরে ‘ধ্রবতারা’ ধারাবাহিকে ‘তারা’র ভূমিকায় তাঁকে দেখছেন আবারও। এবার ইতি পড়তে চলেছে সেই চরিত্রের।

অভিনেত্রী জানান, তিনি সাইকোলজি অনার্স নিয়ে অ্যামিটি ইউনিভার্সিটিতে পড়ছেন এখন। আগামী নভেম্বর থেকে হয়তো অফলাইন ক্লাস শুরু হয়ে যাবে তাঁদের। এখন সবই অনলাইন চলছে আমরা সকলেই জানি। অনেক দিন থেকেই অ্যাপ্লায়েড সাইকোলজি নিয়ে পড়ার ইচ্ছে ছিল তাঁর। তিনি জানান যে পড়াশোনা তাঁর ফার্স্ট প্রায়োরিটি। তাই এখন কয়েকদিনের ব্রেক নেবেন এবং কলেজে সবার সঙ্গে কোঅর্ডিনেশন তৈরি করবেন।