• Sat. Jun 25th, 2022

আবার নতুন সম্পর্কে জড়ালেন অভিনেত্রী শ্রীমা?

এবার টলিপাড়ায় গুঞ্জন, শোনা যাচ্ছে আরও এক জুটি ভাঙছে। তাঁরা নাকি একে-অপরকে ইতিমধ্যেই ‘আনফলো’ করেছেন ইনস্টাগ্রাম থেকে। অথচ এই কয়েকদিন আগে তাঁদের ছবি দেখলে বলা হত ‘রিলেশনশিপ গোলস’। তাঁরা হলেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং তাঁর চর্চিত প্রেমিক সায়ন্ত মোদক। তবে শোনা যাচ্ছে সম্পর্কে চিড় ধরেছে তাঁদের। আর এদিকে এমনটাও জানা যাচ্ছে চিড় ধরার কারণ নাকি অন্য এক নায়িকা।

সূত্রের খবর, সায়ন্তর জীবনে এসেছে নতুন প্রেম। ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে তাঁর সহ-অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যই নাকি সায়ন্তর নতুন প্রেম। কিছুদিন আগেও দেবচন্দ্রিমার সঙ্গে সায়ন্তর মালদ্বীপ বেড়ানোর ছবি সকলেই দেখেছে। এদিকে, শ্রীমা-গৌরবের প্রেমের কথা তো অনেকেই জানেন। নিজেদের সম্পর্কের কথা সকলের কাছে বিশেষভাবে জানিয়েছিলেন তাঁরা দুজনে। আর তারপর তাঁদের ব্রেক-আপের খবরেও বেশ কষ্ট পেয়েছিলেন তাঁদের অনুরাগীরা।

এদিকে দেবচন্দ্রিমাকে দর্শকরা দেখছেন ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে আবার অন্য দিকে, শ্রীমাও ব্যস্ত টেলিফল্মের একটি কাজে। এরই মাঝে সায়ন্তর ইউটিউব ভিডিয়োতে দেখা গিয়েছে শ্রীমাকে। তাঁদের দু’জনের বন্ধুত্ব যে বেশ মজবুত, তা বেশ বোঝা যাচ্ছিল সেই ভিডিয়োতে। আর তারপর থেকেই এই গুঞ্জন শোনা যাচ্ছে।