• Mon. Dec 5th, 2022

অভিনেত্রী শ্রীমার কাছে এ বছরের পুজো স্পেশাল কেন?

বৃহস্পতিবার মহালয়ার ‘লুক’ সামনে আনলেন টলি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। কৈলাস খেরের পর এবার তাঁর সঙ্গী টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। খুব উচ্ছ্বসিত শ্রীমা, তিনি জানান, তাঁদেরকেই ছোট থেকে স্বপ্নে দেখে এসেছেন তিনি। বিশেষ করে কোয়েল মল্লিককে। এই পুজোতে তিনি তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুবই আনন্দিত। ২০২১-এর পুজো নাকি তাঁকে দু’হাত ভরে দিচ্ছে। ৬ অক্টোবর মহালয়ার দিন ভোর ৫টায় কালার্স বাংলা চ্যানেলে দেখা যাবে বিশেষ প্রভাতী অনুষ্ঠান ‘নবরূপে মহাদুর্গা’ আর সেখানেই ‘মহাগৌরী’ রূপে ধরা দেবেন শ্রীমা ভট্টাচার্য এবং ‘মহা দুর্গা’ কোয়েল মল্লিক।

শ্রীমা তাঁর স্বপ্নের নায়িকাকে কাছ থেকে দেখার অভিজ্ঞতার কথা শেয়ার করে জানান যে, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকারও তাঁর খুব প্রিয়। কিন্তু কোয়েল মল্লিক নাকি তাঁর সবচেয়ে প্রিয়। তাঁর সঙ্গে কাজ করার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারবেন না তিনি। তাঁর মতে অভিনেত্রী কোয়েল মল্লিক খুবই মাটির মানুষ।

এবারের জি বাংলার ‘আগমনীর আরাধনা’-তে সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে শ্রীমাকে। সারা রাত ধরে সেই অনুষ্ঠান দেখানো হবে। শ্রীমা জানিয়েছেন যে, দর্শক-অনুরাগীদের জন্য আরও নতুন কিছু উপহারও নাকি রয়েছে তাঁর কাছে। সেটা যে কী তা জানা যায়নি অভিনেত্রীর কাছ থেকে।