• Tue. Aug 16th, 2022

‘স্ত্রী’ নুসরতের প্রশ্নের মুখে ‘স্বামী’ যশ!

এবার সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের প্রশ্নের মুখে পড়তে চলেছেন ‘স্বামী’ অভিনেতা যশ দাশগুপ্ত। যশের জীবনে অজানা তথ্য এবার জেনে নিতে চলেছেন নুসরত এবং তা জানাবেন দর্শকদের সামনে। কিন্তু কি ভাবে?

কিছু দিন আগেই জানা গিয়েছিল অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে এবার দেখা যাবে এক নতুন ভূমিকায়। এক বেসরকারি এফএম চ্যানেলের এক টক শো হস্ত করবেন তিনি। শো’র নাম ‘ইশক উইদ নুসরত’। হিন্দিতে এই টক শো সঞ্চালনা করেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। এই শো’তেই নুসরতের অতিথি হয়ে আসতে দেখা যাবে মদন মিত্র, ঋতাভরী চক্রবর্তী, যশ দাশগুপ্তসহ অনেক তারকাকে। সকলকেই পড়তে হবে নুসরতের প্রশ্নের মুখে। তাই ‘স্বামী’ যশকেও নানান প্রশ্নের মুখোমুখি পড়তে হবে ‘স্ত্রী’ নুসরতের কাছে। রিল আর রিয়েল কোথাও গিয়ে কি মিশবে যশ-নুসরতের জীবনে?

দিন কয়েক আগে ছেলে ঈশানের ছবি প্রকাশ্যে এনেছিলেন যশ। দিন যত এগিয়েছে নুসরত ও যশের সম্পর্ক নিয়েও তত বেশি নতুন তথ্য সামনে আসছে। নুসরত জানিয়ে ছিলেন তাঁর সন্তানের বাবা যশ দাশগুপ্তই। তবে বাবা হিসেবে যশ কেমন? তাঁকে কত নম্বর দেবেন? এই নিয়েই নুসরত জানিয়েছেন, তিনি যশকে দশের মধ্যে এগারো দেবেন। তিনি নাকি সত্যিই একজন দারুন বাবা। তিনি এও বলেছিলেন, ঈশান যশকে বাবা হিসেবে পেয়ে ভাগ্যবান।