• Fri. Oct 7th, 2022

শোভনকে অ্যাক্টিংয়ের অফার দিলেন স্বস্তিকা?

ইন্ডাস্ট্রির বেশিরভাগ সদস্য অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের এই মিষ্টি প্রেমের সম্পর্কের কথা জানেন। প্রথমদিকে নিজেদের প্রেম নিয়ে খুব বেশি প্রকাশ্যে মুখ না খুলতেন না কেউই কিন্তু এখন আর বিষয়টা লুকিয়ে রাখতে চান না তাঁরা। পুজো শেষ আর পুজোর শেষদিনে একসঙ্গে বেড়াতেও গেলেন স্বস্তিকা- শোভন। তবে শোভন-স্বস্তিকা ঠিক কোথায় বেড়াতে গিয়েছেন, তা স্পষ্ট করে কিছু প্রকাশ্যে জানাননি তাঁরা।

তাঁরা শেয়ার করেছেন বিভিন্ন ছবি বা ভিডিয়ো যা দেখে পাহাড়ি এলাকা বলে মনে করছেন দর্শকের একাংশ। নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, ‘সামহোয়্যার আন্ডার দ্য ব্লু স্কাই।’ একটি ছবির লোকেশন রয়েছে সোনাদা। কখনও আবার দেখা গিয়েছে তাঁদের ঘরের ছবি শেয়ার করেছেন তাঁরা। কখনও বা শেয়ার করেছেন শোভনের সঙ্গে খুনসুটির ভিডিয়ো। সেখানে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন ‘অ্যাক্টিং করবি শোভন?’। তাঁরা দুটিতে একে অপরের প্রেমে যে মশগুল, তা সকলের কাছে স্পষ্ট।

সদ্য মুক্তি পেয়েছে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘লকডাউন’। সে ছবির সঙ্গীতের দায়িত্বে ছিলেন শোভন। তাঁর কথায় ও সুরে ‘লকডাউন’ ছবির জন্য গান গেয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। সকলেই জানেন যে এক সময় ইমন এবং শোভন প্রেমের সম্পর্কে ছিলেন। অবশ্য সে সম্পর্ক এখন অতীত। কিন্তু পেশাদারিত্ব বজায় রেখে দুই শিল্পীর ব্যক্তিগত জীবনকে পিছনে রেখে একসঙ্গে কাজ করার ক্ষেত্রে কোনও সমস্যা প্রকাশ করেননি।