• Sat. Oct 1st, 2022

পাভেলের ‘ডাক্তার কাকু’র শ্যুট শুরু

কয়েকদিন আগে পরিচালক পাভেলের ‘কলকাতা চলন্তিকা’ ছবির মুক্তির দিন ঘোষণা হয়েছে। সেই নিয়ে তাঁর অনুরাগীদের উত্তেজনা বিশাল আর এ দিকে গতকাল থেকেই তাঁর পরবর্তী আর এক ছবির শুটিং শুরু করলেন তিনি। এখন আগামী ১৫ দিনের জন্য তিনি পরিচালকের ‘ডাক্তার কাকু’। স্পষ্ট হল না? আসলে পাভেলের পরবর্তী ছবি ‘ডাক্তার কাকু’, তারই শুটিং শুরু হয়েছে। এ ছবিতে এক সঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋদ্ধি সেনকে।

অভিনেত্রী এনা সাহার জারেক এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবিতে বাবা-ছেলের টানাপড়েনের গল্প বলতে চলেছেন পরিচালক পাভেল। তারই কিছু দৃশ্য পাভেল যত্ন করে ক্যামেরাবন্দি করলেন সকাল থেকে রাত। পাভেল জানিয়েছিলেন, যে সব চিকিৎসকদের দেখলেই রোগ আপনা থেকে পালায়, রোগী নিজে থেকেই সুস্থ হয়ে ওঠেন, তাঁদের প্রতিনিধি হচ্ছেন ‘ডাক্তার কাকু’। যিনি শুধুই চিকিৎসার বিবরণ লিখে থেমে থাকেন না পাশাপাশি রোগীর মনেরও যত্ন নেন। ছবিটির মোশন লোগো ইতিমধ্যেই মুক্তি পেয়ে গেছে। ছবির মোশন লোগো বানিয়েছেন একতা ভট্টাচার্য।

এই ছবির শ্যুট শুরু হওয়ার কথা ছিল জানুয়ারিতে কিন্তু অতিমারির জন্য আর হয়ে ওঠেনি। তবে সব বাধা পেরিয়ে চলতি মাসের দ্বিতীয় দিন থেকেই শুটিং শুরু করেছেন পাভেল। গত বছর পয়লা জুলাই ছবির নাম ঘোষণার সময়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, এই প্রজন্মের সঙ্গে কাজ করতে তাঁর ভালোই লাগে। তিনি এও বলেন যে, তিনি পাভেলের সঙ্গে আগে কাজ না করলেও পরিচালকের ছবি তিনি দেখেছেন। আবার একই সঙ্গে খুশি ঋদ্ধি সেনকে পর্দায় নিজের ছেলের ভূমিকায় পেয়ে।