• Fri. Aug 19th, 2022

নতুন কাজ নিয়ে শুটিং ফ্লোরে ফিরলেন শিল্পা!

ইতিমধ্যেই সকলে জানি পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার হয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। পর্ন ছবির শুটিং ও সেই ভিডিয়ো অ্যাপে আপলোড করার মূল ষড়যন্ত্রকারী হিসেবে গ্রেফতার করা হয় রাজকে। এখনও জেলেই আছেন শিল্পার স্বামী। এই ঘটনার পর থেকে শিল্পা ও তাঁর পরিবারের জীবন পালটে গিয়েছে। প্রায় একমাস নিজেকে গুটিয়ে রেখেছিলেন অভিনেত্রী শিল্পা। তাঁকে দেখাও যায়নি সুপার ডান্সারের বিচারকের আসনে।

কিন্তু মঙ্গলবার জানা গেল, শিল্পা শেট্টি সুপার ডান্সারের শুটিং ফ্লোরে গিয়েছিলেন। সারাদিন সেখানে শুটিং করেছেন। স্বামীর গ্রেফতারির পর রিয়্যালিটি শোয়ের শুটিংয়ে আসা বন্ধ করে দিয়েছিলেন তিনি। তাঁর পরিবর্তে অন্য কাউকে আনার কথাও নাকি ভাবতে শুরু করে দিয়েছিলেন নির্মাতারা, কিন্তু তা হয়নি। চরম খারাপ সময়ে হাল না ছেড়ে দিয়ে মনের জোরে কাজে ফিরেছেন অভিনেত্রী শিল্পা।

স্বাধীনতা দিবসের দিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো আপলোড করেন শিল্পা। রাজের গ্রেফতারির পর প্রথম ভার্চুয়াল মাধ্যমে হাজির হয়েছিলেন অভিনেত্রী। করোনাকালে দেশকে আর্থিক সাহায্য করার জন্য মালাইকা আরোরা, অর্জুন কাপুর, দিয়া মির্জার মতো শিল্পাও অংশ নিয়েছিলেন। এই সময়ে শ্বাসপ্রশ্বাস ঠিক রাখার জন্য প্রাণায়ামই একমাত্র রাস্তা, এটাই সেদিন ভিডিয়োতে জানিয়েছিলেন শিল্পা। এমনকী, জীবনের নেতিবাচকতা দূর করতেও প্রাণায়ামকেই বেছে নিয়েছেন অভিনেত্রী, এ কথাও জানিয়েছেন।