• Mon. Dec 5th, 2022

‘সুপার সিঙ্গার ৩’-এর কোন প্রতিযোগী শিবু-নন্দিতার পরবর্তী ছবিতে গাইবেন?

সম্প্রতি ‘সুপার সিঙ্গার ৩’ রিয়্যালিটি শো-এর অতিথি বিচারক হয়ে এসেছিলেন প্রযোজক-পরিচালক-অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সেই বিশেষ পর্বের পুরস্কার হিসেবে তাঁর ঘোষণা ছিল, এই পর্ব থেকে তিনি বেছে নেবেন তাঁর আগামী ছবির গানের জন্য একটি কণ্ঠ। আর তাই দু’টি পর্ব শেষ হতেই তিনি ঘোষণা করলেন যে, তাঁর আগামী ছবি ‘ফাটাফাটি’র কণ্ঠ হবেন ‘সুপার সিঙ্গার ৩’এর শুচিস্মিতা চক্রবর্তী।

বছর শেষ হতে হাতে আর বেশ কয়েকটা দিন বাকি, কিন্তু তার আগেই বড় প্রাপ্তি শুচিস্মিতার। উইনডোজ প্রযোজনা সংস্থার আগামী ছবিতে গান গাইবেন তিনি। সেই সঙ্গে প্রতিযোগিতার মঞ্চ থেকেই ঘোষণা করলেন নতুন ছবির শ্যুটের তারিখও। জানা গেল, ৩ জানুয়ারি থেকে শ্যুট শুরু হবে ‘ফাটাফাটি’ ছবির। মঞ্চেই চুক্তি স্বাক্ষর করেন শুচিস্মিতা। এই বিশেষ পর্ব দুটি দেখা যাবে ২১, ২২ ডিসেম্বর স্টার জলসা চ্যানেলে।

আগে গান ছিল শুধুই শোনার কিন্তু এখন আর তা নয়, গান দেখারও বস্তু হয়ে উঠেছে। তাই রেকর্ড, ক্যাসেট, সিডি, অ্যালবাম, এ সবের যুগ গিয়ে এখন মিউজিক ভিডিয়োর যুগ। কিন্তু এই ভিডিয়ো তৈরির জন্য যথেষ্ট অর্থের প্রয়োজন। তাই, রিয়্যালিটি শো নিয়ে সম্প্রতি একটি কথা খুব শোনা যায়, নতুন শিল্পীরা যারা আসছেন, গান গাইছেন তাদের ভবিষ্যত কী হবে? তাই উইনডোজের এই পদক্ষেপ। গত বছরেও শিবপ্রসাদ এই শো-তে এসে বেছে নিয়েছিলেন সঞ্চারীকে। তিনি পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের ‘বাবা বেবি ও’ ছবির ‘বাঁধনে বাঁধিব’ গানটি গেয়েছেন। এ বার তাই পরবর্তী ছবির গানের জন্য বেছে নিলেন শুচিস্মিতাকে।