• Tue. Aug 16th, 2022

দুধের স্বাদ তাই ঘোলেই মেটাতে হল সন্দীপ্তাকে কারণ তাঁর নাকি জলে নামা বারণ!

টলটলে পরিষ্কার জল দেখেও অভিনেত্রীকে সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটেই সন্তুষ্ট থাকতে হচ্ছে। সন্দীপ্তা ক্যাপশনে লিখেছেন, ‘যখন সুইমিং পুল ব্যবহার মানা।‘

প্রেমে পড়া বারণ নয়, বরং জলে নামা বারণ– অগত্যা অভিনেত্রী সন্দীপ্তা সেন দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছেন। অন্তত তাঁর ইনস্টাগ্রাম বলছে তেমনটাই। মেঘলা দিনে ওয়ান পিসে ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা। খোলা চুলে হাওয়ার ঘূর্ণি। একটানা রিতভিজের গান বেজে চলেছে। পোজ দিচ্ছেন সন্দীপ্তা, গানের কথায় লিপও মেলাচ্ছেন, তবু জলে নামা তাঁর বারণ।

আর সে কারণেই টলটলে পরিষ্কার জল দেখেও অভিনেত্রীকে সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটেই সন্তুষ্ট থাকতে হচ্ছে। সন্দীপ্তা ক্যাপশনে লিখেছেন, ‘যখন সুইমিং পুল ব্যবহার মানা।‘ সন্দীপ্তা পাহাড় খুব ভালবাসেন। আর এই পাহাড় নিয়ে তাঁর নতুন ওয়েব সিরিজ মার্ডার ইন দ্য হিলস মুক্তি পেয়েছে সম্প্রতি। ছবির প্রোমোশন, নতুন ধারাবাহিকের কাজের মধ্যেই সময় বার করেছেন তিনি নিজের জন্য। হাইরাইজ আর শহুরে বাড়ি ঘেরা রুফটপ সুইমিং পুলই একান্ত অবকাশ তাঁর। ইনস্টা স্টোরিতেও অবশ্য ঘোরার ভিডিয়ো…কখনও মেঠো রাস্তা, আবার কখনও বা সরু পিচ রাস্তা দিয়ে দৌড়ে যাচ্ছে সন্দীপ্তার গাড়ি। ডেস্টিনেশন? নিরুদ্দেশ। জানেন অভিনেত্রীই।

তাঁর খুব ব্যস্ত রুটিন। অথচ ফাঁক মিলতেই বেরিয়ে পড়েন তিনি। কখনও পাহাড় আবার কখনও বা সন্দীপ্তার আস্তানা হয় নিউ ইয়র্ক শহর। এই যেমন দিন কয়েক আগে পোস্ট করেছিলেন লন্ডনের রাস্তায় তাঁর রিকশা চালানোর ছবি, নিজেকে পরিচয় দিয়েছিলেন ‘রিকশাওয়ালি’ হিসেবে। তবে কাজ চলছে কিন্তু কাজের মতোই। বহুদিন পর তিনি মেগায় গুরুত্বপূর্ণ চরিত্রে। ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে তিনিই সারদা মা। কাজ, ভ্রমণ, সুইমিং পুল, আর পাহাড়ের কোলে মার্ডার… নিজের শর্তেই সন্দীপ্তা দিন কাটাচ্ছেন।