• Tue. Aug 16th, 2022

’কিশমিশ’এর জন্যই কী ওজন কমালেন রুক্মিণী মৈত্র?

চরিত্র যেমন চায় অভিনেতাদেরও শরীরের সেরকম করতে হয়, সেটা বলিউড হোক বা টলিউড। সম্প্রতি ‘কিশমিশ’-এর শুটিংয়ে রুক্মিণী মৈত্রর ছবি থেকে বোঝা যাচ্ছে, তিনি অনেকটা ওজন কমিয়ে ফেলেছেন। অবশ্য তাঁর ওজন যে খুব বেশি ছিল, এমন কথা না তবে আগের থেকে তাঁর ওজন কমেছে। হঠাৎ এতটা ছিপছিপে হয়ে যাওয়ার কারণ কী? উত্তরে রুক্মিণী জানান যে, তাঁকে এক কলেজ গার্লের ভূমিকায় দেখা যাবে এই ছবিতে। তার জন্য নিজেকে আরও স্লিম দেখাতে তিনি ওজন কমিয়েছেন খুব সামান্য, তবে ফিগার অনেক টোনড হয়েছে তাঁর।

কিন্তু শোনা যায় রুক্মিণী নাকি ওয়ার্কআউট করতেন না, এটা কি বিশ্বাসযোগ্য? প্রথম হিন্দি ছবি ‘সনক’-এর নায়ক বিদ্যুৎ জামওয়ালের ফিটনেস ট্রেনারের কাছ থেকে টিপস নেন তিনি, সে কারণেই তবে চেহারার এই পরিবর্তন! হাসতে হাসতে তিনি বলেন, এটা নাকি তাঁর কাছে ঈশ্বরের আশীর্বাদ, খুব সহজে তিনি ওজন কমাতে পারেন। সব রকম খাবার খেলেও তাঁর নাকি ওজন বাড়ে না, কারণ তাঁর শরীরের মেটাবলিজ়ম রেট খুব বেশি।

অভিনেত্রী এখন এই ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ মাসের ১০-১১ তারিখ নাগাদ দেব-রুক্মিণী ও ‘কিশমিশ-এর টিম চলে যাবে দার্জিলিং, ছবির বাকি অংশের শুটিং শেষ করতে। সেপ্টেম্বরের শেষ দিকে রুক্মিণী আবার উড়ে যাবেন মুম্বইয়ে, ‘সনক’ ছবির শেষ শিডিউলের কাজ সম্পূর্ণ করতে। ফলে এবার পুজোয় হয়তো তাঁকে মুম্বইয়ে কাটাতে হবে।