• Fri. Aug 19th, 2022

বলিউডে রুদ্রনীল?

এতদিন কলকাতাতেই ছিলেন, গতকাল সন্ধ্যেতে মুম্বই উড়ে গেলেন টলি অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি যোগ দেবেন অজয় দেবগন অভিনীত হিন্দি ছবি ‘ময়দান’-এর গুরুত্বপূর্ণ অংশের শ্যুটেতে। বেশ কিছু দিন সেখানেই ব্যস্ত থাকবেন তিনি।

আবার পরের মাসেও ফের মুম্বই-যাত্রা আছে তাঁর। হিন্দি ছবির কাজ শেষ হবে চলতি বছরেই আর বড় পর্দায় মুক্তি পাবে আগামী বছরের ৩ জুন। তার মধ্যেই এদিকে এক তারকার রাজনৈতিক পালাবদলের কথা শুনে সে প্রসঙ্গ রুদ্রনীল প্রশ্ন তোলে যে তাঁরা আদৌ কি ছিলেন সেই দলে কারণ তাঁরা তো মাত্র আট মাসের রাজনীতি জীবনে এসেছিলেন।

পরিচালক অমিত রবীন্দ্রনাথ শর্মার সৌজন্যে জাতীয় স্তরের প্রশিক্ষক সৈয়দ আব্দুল রহিমের কাহিনি নিয়ে তৈরি হিন্দি ছবি ‘ময়দান’-তে দেখা যাবে অজয় দেবগনকে। সেই ছবিতে থাকবেন চুনী গোস্বামীর মতো বাংলার কিংবদন্তি ফুটবলারও। চিত্রনাট্য অনুযায়ী পায়ে বল নিয়ে পর্দায় অজয়ের সংলাপ হচ্ছে ‘খেলা হবে’। তবে কি অভিনয়ের খাতিরে রুদ্রনীলও খেলবেন? তা নিয়ে অভিনেতা রসিকতা করে বলেন, অভিনয় করতে গিয়ে অজয় তাঁর চরিত্রের ছায়া হয়ে উঠেছেন। তিনি কতটা খেলবেন তা পর্দা বলবে। তবে তিনি জানান যে তাঁর চরিত্র যথেষ্ট গুরুত্বপূর্ণ। চুনী গোস্বামীর অন্তরঙ্গ এক জন। তাঁর বেশির ভাগ দৃশ্য হবে অজয় এবং গজরাজ রাও, প্রিয়মণির সঙ্গে। সব মিলিয়ে বলিউডে নতুন কাজে মজে আছেন টলি অভিনেতা রুদ্রনীল ঘোষ।