• Sat. Dec 3rd, 2022

পরোক্ষভাবে শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশান সিং!

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী, যিনি সব সময়ই কোন না কোন বিষয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী টলিউডে নিজের অভিনয় জীবনে সাফল্য অর্জন করেছেন অতি অল্প সময়ের মধ্যেই। তবে তাঁর কর্মজীবন সুখকর হলেও ব্যক্তিগত জীবন ততটাও সুখকর হল না। তিনি বিবাহিত জীবনে সুখের মুখ দেখেননি এখনো পর্যন্ত। তা দেখলেও ক্ষনিকের জন্য। অভিনেত্রীর তৃতীয় বিয়েও প্রায় ভাঙ্গণের পথে, তা জানতে আর কারোরই বাকি নেই। বর্তমানে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে মামলাও চলছে কোর্টে।

বিবাহবিচ্ছেদের মামলা চললেও দুজনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে একে অপরকে ইঙ্গিতবাহী পোস্ট। সম্প্রতি শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিং গাড়ির মধ্যে বসে একটি সেলফি তুলে সেটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করে ক্যাপশন লিখেছেন, ‘কুৎসিত মনের চাইতে কুৎসিত চেহারাই ভালো।‘ এমন ক্যাপশন দেখে নেটিজেনদের একাংশের ধারণা হয়েছে কথাটি রোশান ইঙ্গিতবাহী পোস্ট হিসেবে শেয়ার করেছেন সোশ্যাল দুনিয়ায়। তাঁদের বিবাহবিচ্ছেদ মামলার শুনানির দিনও চলে এসেছে তবে বন্ধ হয়নি শুধু তাঁদের ইঙ্গিতবাহী পোস্ট।

আবারও শোনা যাচ্ছে শ্রাবন্তীর প্রেমের কথা। ব্যবসায়ী অভিরূপ নাগের সঙ্গে তাঁর নাকি আবারো তৈরি হয়েছে একটা প্রেমের সম্পর্ক। তবে তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। বর্তমানে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবং তাঁর তৃতীয় স্বামী রোশান সিং দুজনেই ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। তবে এসব কিছুর মধ্যেই চলছে একে অপরকে ইঙ্গিত করে নানা ধরনের পোস্ট।