• Thu. Sep 23rd, 2021

তৃতীয় ব্যক্তির কারণে বহুবার সংসার ভাঙে রুকমার!

টলি অভিনেত্রী রুকমা রায়ের প্রেমজীবন তৃতীয় ব্যক্তির কারণে বারবার তাঁর সংসার ভাঙে। বুধবার, অভিনেত্রীর অনুরাগীরা তেমনই একটি ছবি আবিষ্কার করেছেন। সেই ছবিতে কবে, কাকে রুকমা ভালবেসেছিলেন তার হদিশ দিয়েছেন তাঁরা। সেখানে সবার আক্ষেপ যে, কপাল পোড়া অভিনেত্রী রুকমার, তিনি যা চান, তাতেই অন্যের নজর লাগে।

তাঁরা উদাহরণ হিসেবে মিমে তাঁর বিভিন্ন ধারাবাহিকের চরিত্রকে টেনে আনে। প্রথমেই বলা হয়েছে ‘কিরণমালা’ ধারাবাহিকের কথা। যেখানে রাজকন্যা ‘কিরণ’ ওরফে রুকমা ভালবেসেছিলেন রাজপুত্র পৃথ্বীরাজকে। সেখানে কিরণের পথের কাঁটা ছিলেন ‘বজ্রমালা’। দ্বিতীয় স্থানে ‘কুন্দফুলের মালা’। যেখানে ‘অংশু’ আর ‘ঘুঙুর’-এর মাঝে এসেছিল ‘শকুন্তলা’। তারপর ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘রাজা-মাম্পি’ জুটি। সেখানেও বাধা মাম্পির পর্দার তুতো বোন ‘নীলপাখি’। এর পরেই পাশের ছবিতে চোখে জল নিয়ে ছবিতে রুকমার প্রশ্ন, ‘একটা ধারাবাহিকেও কি শান্তিতে সংসার করতে পারব না আমি?’ মিম-স্রষ্টাদের রসিকতার নমুনায় একই সঙ্গে বিস্মিত এবং অভিভূত রুকমার অনুরাগীরা।

অনেকেই নানান প্রশ্ন তুলেছেন সেই নিয়ে। রুকমা যদিও এর আগে জানিয়েছেন, ‘দেশের মাটি’-সহ কোনও ধারাবাহিকেই তাঁকে ছোট করা হয়নি। পরিবারে সাধারণত যা যা দেখা যায়, ঠিক তাই তুলে ধরার চেষ্টা করা হয়।