• Mon. Nov 28th, 2022

ঋদ্ধি সেনের চোখ কোন অভিনেত্রীতে আটকালো?

চলতি মাসের ৩ তারিখ মুক্তি পাচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘অনুসন্ধান’। করোনাকালের প্রথম লকডাউন শিথিল হওয়ার পর লন্ডনে শুরু হয়েছিল এই ছবির শুটিং। এই ছবিতে একাধিক বড় বড় অভিনেতারা কাজ করেছেন। শাশ্বত চট্টোপাধ্যায় থেকে শুরু করে পায়েল সরকার, চূর্ণী গঙ্গোপাধ্যায়, জয়দীপ মুখোপাধ্যায়, ঋদ্ধি সেন, প্রমুখ। আর মাত্র ১ দিনের অপেক্ষা আর তারপরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অনুসন্ধান’।

মুক্তির ঠিক আগেই ছবির অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে নিয়ে আবেগপ্রবণ পোস্ট করলেন ছবির আরেক অভিনেতা ঋদ্ধি সেন। ঋদ্ধি একটি ছবি পোস্ট করেন চূর্ণী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এবং সেই পোস্টের সঙ্গে ক্যাপশনে লেখেন, যে মানুষটির থেকে চোখ তিনি ফেরাতে পারবেন না সে চূর্ণী গঙ্গোপাধ্যায়। এও লেখেন যে তিনি অন-স্ক্রিনেও পারবেন না চোখ ফেরাতে, অফ-স্ক্রিনেও নয়। তিনি নাকি অভিনয়ের শিক্ষাপ্রতিষ্ঠান। ঋদ্ধি তাঁর অনুরাগীদের ‘অনুসন্ধান’ ছবিতে অভিনেত্রীর পারফরম্যান্স দেখতে বলেছেন আর পাশাপাশি সকলকে হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ করেছেন।

এই ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। তাঁর বিপরীতে দেখা যাবে টলি অভিনেত্রী পায়েল সরকারকে। ছবিটি ঘিরে রয়েছে লন্ডনের একটি রহস্যময় বাড়ি ও কোর্টরুম। বহু আগেই দর্শক ট্রেলার দেখে আভাস পেয়েছেন কতখানি রোমহর্ষক এই ছবি এবার শুধু হলে গিয়ে গোটা ছবিটি দেখার অপেক্ষা।